Parineeti-Raghav Wedding Video: ও পিয়া গান গেয়ে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পরিণীতি, চরম ভাইরাল ভিডিও

Parineeti-Raghav Wedding Video: বিয়েতে রাঘবকে বিশেষ উপহার, প্রেমের গান রেকর্ড করলেন পরিনীতি চোপড়া!

1
115
Parineeti-Raghav Wedding Video: ও পিয়া গান গেয়ে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পরিণীতি, চরম ভাইরাল ভিডিও
Parineeti-Raghav wedding video out

দীর্ঘ সময়ের প্রেম সম্পর্কের গুঞ্জনের পর শেষমেষ চার হাত এক হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (parineeti chopra) এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার। তাই গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া খুললেই এই তারকা দম্পতির নানান রকমের ছবি এবং ভিডিও চোখে পড়ছে। সেইমতো বিয়ের প্রায় পাঁচ দিন পরে গোটা একটি ভিডিওগ্রাফি পোস্ট করেছেন পরিনিতি চোপড়া (parineeti chopra)। ভাইরাল সেই ভিডিওটি ইতিমধ্যেই বেশ পছন্দ করেছেন অনুরাগীরা। ভিডিওতে দেখা যাচ্ছে,মণীশ মলহোত্রার নকশাকাটা লেহেঙ্গায় যেন রাজকন্যে পরিণীতি (parineeti chopra)। ঘোড়ায় চেপে নয়, বিলাসবহুল প্রমোদতরীতে চেপে রাঘব(Raghav)বিয়ে করতে এলেন। তাঁর পরনে শ্বেতশুভ্র পোশাক। সবমিলিয়ে যেন কোন রূপকথার গল্পের থেকে কম নয়।

যদিও এই ভিডিও প্রকাশ্যে আসার সাথে সাথে সমালোচনা কম হয়নি। সাবেকি লাল রঙের পোশাক ছেড়ে এই ধরনের একটা রং বিয়ের দিন বেছে নেওয়ার জন্য অনেকেই কটাক্ষ করেছেন নায়িকা কে। উপরন্তু এই ভিডিও প্রকাশ্যে আসার পরপরই অনেকেই আবার তার উপর সিড-কিয়ারা(Sid -kiara)এবং আলিয়া রণবীরকে (alia-ranbir)কপি করার অভিযোগ এনেছেন।

ভাইরাল ভিডিওতে কি দেখা যাচ্ছে?

শুরুতেই দেখা গেল লুকিয়ে নিজের ‘বারাত’ দেখছেন পরিণীতি(parineeti)। বরকে দেখেই চিৎকার করে উঠেন। পর মুহূর্তেই আবার লুকিয়ে পড়েন কনে।চোখেমুখে খুশির ঝলক। বিয়ের দিন শেষেমেষ উপস্থিত যেন বিশ্বাসই হচ্ছে না পরিণীতির! এরপর বিয়ের প্রতিটা মুহূর্তই এই ভিডিওগ্রাফিতে তুলে ধরা হয়েছে। এইসব কিছুর পাশাপাশি স্বামীর রাঘবকে একটি বড়সড় সারপ্রাইজ দিয়েছেন নায়িকা। কমবেশি আপনারা অনেকেই হয়তো জানেন অভিনয়ের পাশাপাশি সংগীতের জগতেও দক্ষতা রয়েছে পরিণীতির। একজন প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পী হিসেবেও কিন্তু বেশ নাম ডাক তার। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমায় তার গানও শোনা গিয়েছে।

Read More: Monali Thakur : একের পর এক ধাক্কা, বিবাহ বিচ্ছেদের পর এবার সন্তানহারা মোনালি ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন কান্নায়!

এবার সেই গানই নিজের বিয়েতে রাঘবকে উপহার দিলেন পরিণতি(parineeti Chopra)।নিজের গলায় গাওয়া অরিজিন্যাল গান, ‘ও পিয়া’ গাইতে গাইতে মণ্ডপে প্রবেশ পরিণীতির। গানের তালে নেচেও উঠলেন। কখনও চুমু ছুড়লেন রাঘবকে, আবার কখনও প্রিয়তমার চোখে হারালেন রাঘব। যদিও এত সুন্দরভাবে সবকিছু সাজানোর পরেও দর্শকদের অনেকেরই মনে হয়েছে এই ভিডিওগ্রাফি অনেকটাই মেকিভাবে তৈরি করা হয়েছে নকল করে।কিয়ারা আদবানির পোজ নকল করেছেন রাঘব এমন অভিযোগও তুললেন কেউ কেউ।কেউ বললেন, পুরো ভিডিয়োটাই তো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভাইব দিচ্ছে।বিয়ের ভিডিয়ো শেয়ার করে পরিণীতি লেখেন, ‘আমার স্বামীর জন্য, আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ গান…. তোমার দিকে হেঁটে চলেছে, বারাত দেখে লুকোচ্ছি, এই শব্দগুলো গাওয়া….কী আর বলব, এইটুকুই বলি-ও পিয়া, চল চলে আ’।

প্রসঙ্গত উল্লেখ্য চলতি সপ্তাহে উদয়পুরের লীলা প্যালেসে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।রাঘব-পরিণীতির বিশেষ দিনে সামিল হয়েছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। সব মিলিয়ে একেবারে রাজকীয় ভাবে সম্পন্ন হয় এই তারকা দম্পতির বিবাহ। যদিও তুতো বোনের বিয়েতে কাজে ব্যস্ত থাকার দরুন উপস্থিত থাকতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। তাদের এংগেজমেন্টে উপস্থিত ছিলেন তিনি। আপাতত বিয়ে শেষে নিজের শশুর বাড়ি দিল্লিতেই রয়েছেন পরিনিতি। তবে খুব শীঘ্রই শোনা যাচ্ছে তিনি তার কাজের সূত্রে মুম্বাই ফিরে আসবেন। শীতকালীন অধিবেশন শুরু হবার দরুন রাঘবকেও ফিরে আসতে হবে নিজের কাজে। তাই আপাতত হানিমুন করার সিদ্ধান্ত বাতিল করেছেন এই দম্পতি। প্রসঙ্গত আর কয়েক দিনের মধ্যেই অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে মিশন রানীগঞ্জ ছবি মুক্তি পেতে চলেছে নায়িকার।

Read More: Bhumi Pednekar : বেডরুমে একেবারে হট এন্ড সেক্সি অবতারে ধরা দিলেন ভূমি পেন্ডকার, মুহূর্তেই ভাইরাল ছবি!