Bipasha Basu : মা হওয়ার পরে ক্রমাগত সমালোচনার মুখোমুখি বিপাশা বসু, কড়া জবাব দিলেন অভিনেত্রী!

Bipasha Basu : ওজন বৃদ্ধির কারণে কটাক্ষ ক্রমাগত সমালোচনার মুখোমুখি বিপাশা বসু,, কড়া জবাব দিলেন বিপাশা, 

1
150
Bipasha Basu : মা হওয়ার পরে ক্রমাগত সমালোচনার মুখোমুখি বিপাশা বসু, কড়া জবাব দিলেন অভিনেত্রী!
Bipasha Basu

একটা সময় একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে গোটা বলিউড জুড়ে দাপিয়ে বেরিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। তবে বিয়ের পর থেকেই ধীরে ধীরে কাজ কমিয়ে আনেন তিনি। গতবছর এক কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর থেকে তাকে নিয়েই ব্যস্ত রয়েছেন নায়িকা Bipasha Basu। ভালোবেসে তিনি নিজের মেয়ের নাম রেখেছেন দেবী। কিন্তু এত কিছুর পরেও সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না। স্বাভাবিকভাবেই অন্যান্য মহিলাদের মত মা হওয়ার পর বিপাশার (Bipasha Basu) ওজন অনেকটাই বৃদ্ধি ঘটেছে। আর এই নিয়েই ক্রমাগত দর্শকদের সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি গত বছর নভেম্বরেই মা হয়েছেন অভিনেত্রী (Bipasha Basu)। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের ভক্তদের সঙ্গে সেই সুখবর ভাগ করে নিয়েছিলেন বিপাশা এবং তার স্বামী করন সিং গ্রোভার(Karan Singh Grover)দুজনেই।

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে মাতৃত্ব প্রসঙ্গে সমালোচনাকারীদের জবাব দিতে গিয়ে কড়া ভাষায় প্রতি উত্তর দেন অভিনেত্রী (Bipasha Basu)। সঙ্গে ছিলেন তাঁর স্বামী কর্ণ সিংহ গ্রোভার(Karan Singh Grover)। বিপাশা বলেন,“যাঁরা আমাকে ট্রোল করেন, তাঁদের বলতে চাই, ট্রোলিং করতে থাকুন। কারণ আমি তাঁদের পাত্তা দিই না”। এই প্রসঙ্গে কর্ণের উত্তর,‘যত ক্ষণ তাঁরা দেখছেন, তত ক্ষণ ঠিকই আছে’। বিপাশা বসু (Bipasha Basu) আরো বলেছেন যে, “জীবনের গুরুত্বপূর্ণ মানুষ হিসেবে দেবীর পর নিজেকে রেখেছেন তিনি। আর তৃতীয় স্থানে রেখেছেন স্বামীকে। কর্ণ মজা করে বলেন, “আমি তো একজন ভৃত্য। আগে আমার এক জন মনিব ছিল। এখন দু’জন মনিব”।

Read More: Raghav Parineeti: বিয়ের আগেই জোড় বচসা বাঁধলো রাঘব-পরিনীতির মধ্যে, যত নষ্টের গোড়া হরভজন সিংহ!

প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় এক লাইভ সেকশনে নিজের একমাত্র কন্যা সন্তান দেবীর এক অসুখের কথা জানিয়েছিলেন বিপাশা (Bipasha Basu)। অসুখের কথা বলতে গিয়ে রীতিমতন চোখে জল এসে গেছিল তার।অভিনেত্রী (Bipasha Basu) জানান, দেবীর জন্মের তিন দিন পরে তার হৃদ্‌যন্ত্রে দু’টি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল সে।মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছিল দেবীর।

জানিয়ে রাখি,২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিপাশা বসু (Bipasha Basu)। এর আগে অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইংগেটকে বিয়ে করেছিলেন করণ। অন্যদিকে বিপাশাও জন আব্রাহামের সঙ্গে দীর্ঘদিন লিভ টুগেদার করেছেন। তাঁদের এক দশক দীর্ঘ সম্পর্ক আচমকাই ভেঙে যায় ২০১১ সালে। তাঁর আগে দিনো মরিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন এই বঙ্গ তনয়া। শেষমেষ অভিনেতা করণ সিং গ্রোভারের গলায় মালা দেন অভিনেত্রী (Bipasha Basu)। কিন্তু এই বিয়েতে শুরুতে একদম মত ছিল না বিপাশার বাবা-মায়ের। কেন? কারণ এর আগে দু’বার বিয়ে ভেঙেছে করণের। ২০০৮ সালে সহ-অভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল বিয়ে। এরপর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাঁদের।

Read More: Pori Moni : রাজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেই জীবনের শান্তি ফিরেছে পরীমনির, নিজের সম্পর্ক নিয়ে কি বললেন নায়িকা?

অনেক কষ্ট করেই নিজের বিয়ের জন্য তার বাবা মাকে রাজি করিয়েছিলেন এই বঙ্গ তনয়া (Bipasha Basu)। অভিনেত্রীর কথায়, ‘ভাঙা বিয়ের অর্থ এই নয় যে মানুষটা খারাপ। তাই সেটার সমালোচনা করা অনুচিত। আমি আমার বাবা-মা’কে বুঝিয়েছিলাম, আমার যে সম্পর্কগুলো ছিল সেগুলো ওর বিয়ের সম্পর্কের চেয়ে বেশি লম্বা। তবুও সেটা টেকেনি। আমি হয়ত কোনও কাগজে সই করিনি। তাহলেও (করণ) আর আমি কোথায় আলাদা? যদি সম্পর্ক না টেকে সেটা দুর্ভাগ্যজনক। কিন্তু কথায় বলে না জীবনে যা কিছু ঘটে সেটা ভালোর জন্যই ঘটে’।

অন্যদিকে বিপাশার (Bipasha Basu) অভিনয় জীবন প্রসঙ্গে বলতে গেলে,মডেল মেহের জেসিয়া রামপাল বিপাশাকে মডেলিং ক্যারিয়ার বেছে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এরপরেই ধীরে ধীরে বিভিন্ন ফ্যাশন শো তে অংশগ্রহণ করতে থাকেন এই জনপ্রিয় অভিনেত্রী (Bipasha Basu)। এরপর ২০০১ সালে আজনবী চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন নায়িকা (Bipasha Basu)। তারপর একের পর এক সুপারহিট ছবি এবং সে সমস্ত ছবিতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে প্রমাণ করেছেন বিপাশা বসু (Bipasha Basu)।

Read More: Mahira Khan : দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শাহরুখের নায়িকা মাহিরা, কনের মুখ দেখে চোখে জল স্বামী সেলিমের!