Katrina Kaif : প্রকাশ্যে আসছেন না ক্যাটরিনা! তবে কি প্রেগন্যান্ট ভিকি ঘরণী? জেনে নিন গোপন রহস্য!

0
85
Is Katrina Kaif Pregnant
Is Katrina Kaif Pregnant?

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) নাম খুব সহজেই নেওয়া যেতে পারে। বেশ কিছু সময় আগেই এই দম্পতির চার হাত এক হয়েছে। আর বিয়ের পর থেকেই বেশ কয়েকবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। যদিও প্রত্যেক বার ই এই খবর মিথ্যে বলে প্রমাণিত হয়। সম্প্রতি আবারও ঠিক একই রকমের জল্পনা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তবে এই জল্পনার পেছনে রয়েছে বড়সড়ো কারণ। বেশ কিছু দিন ধরেই যে কোন প্রচার আর সোশ্যাল মিডিয়া সম্পূর্ণ এড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী

Katrina Kaif এমনকি কিছুদিন আগে গণেশ চতুর্থী উপলক্ষে মুকেশ আম্বানির বাড়ির অনুষ্ঠানে একাই গিয়েছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। আম্বানি পরিবারের সঙ্গে ভালো সখ্যতা থাকার পরেও এই অনুষ্ঠানে দেখা যায়নি ক্যাটরিনাকে (Katrina Kaif)। এই অনুষ্ঠানে ক্যাটরিনার বোন ইসাবেল এবং ভিকি কৌশল (Vicky Kaushal) এর ভাই সানি কৌশলও উপস্থিত ছিলেন। তাই স্বাভাবিকভাবেই ক্যাটরিনার অনুপস্থিতি আরো বেশি করে নজর কেড়েছে।

Katrina Kaif Mother
Katrina Kaif Mother

পাশাপাশি ভিকি কৌশলের (Vicky Kaushal) সর্বশেষ চলচ্চিত্র দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলির প্রচারমূলক ইভেন্টেও দেখা যায়নি নায়িকা কে। তাই পাপারাৎজ্জিদের অনেকেই মনে করছেন সম্ভবত অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই সংবাদমাধ্যম এড়িয়ে চলছেন ক্যাটরিনা (Katrina Kaif)। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে যদিও এই জল্পনা গুলোতে সম্পূর্ণ রেখা টেনে দেওয়া হয়েছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে এগুলি একেবারেই ভুয়ো খবর। বর্তমানে কোনো রকম ভাবেই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সন্তানের কথা ভাবছেন না। বরং কাজের জন্য তিনি বিভিন্ন শহরের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন এবং তার হাতে অবসরপ্রায় নেই বললেই চলে।

একেবারে ভোরের ফ্লাইট ধরার জন্য বিমানবন্দরেও খুব একটা দেখা যায় না তাকে। প্রসঙ্গত উল্লেখ্য এই প্রেগনেন্সির খবর ভাইরাল হওয়ার পেছনে আরো একটি কারণ ছিল। সম্প্রতি কলকাতায় এক প্রচারে এসে সম্পূর্ণ ঢিলেঢালা পোশাকে ধরা দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সবশেষে জানিয়ে রাখি, চলতি বছরের শেষেই মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত টাইগার 3। এই ছবিতে ক্যাটরিনা ছাড়াও দেখা যাবে সালমান খান (Salman Khan) এবং বিজয় সেতুপাতীকে। ছবিটি পরিচালনা করেছেন মনিশ শর্মা (Manish Sharma)। এই ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) 15 মিনিটের একটি ক্যামিও থাকবে বলেও জানা যাচ্ছে। প্রতিবেদন অনুসারে অনন্ত চতুর্দশীর আগে একটি টিজার সেট সহ এই ছবির প্রচার শুরু হবে। অন্যদিকে ভিকি কৌশল (Vicky Kaushal) বর্তমানে দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলিতে অভিনয় করছেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন মানুসি চিল্লার (Manushi Chhillar)। অর্থাৎ সবমিলিয়ে সম্পূর্ণ কাজের মধ্যেই ব্যস্ত রয়েছেন এই তারকা দম্পতি।