Katrina Kaif : ক্যাটরিনা কি মা হতে চলেছেন? গোপন খবর ভাইরাল হতেই জোর চর্চা নেটিজেনদের!

0
138
Katrina Kaif going to be mother
Katrina Kaif

বেশ কিছু সময় ধরেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আর এই অন্তরালই তাকে কেন্দ্র করে নানান ধরনের জল্পনা-কল্পনার সৃষ্টি করছে দর্শকদের মনে। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও এই জল্পনা নতুন নয়। ২০২১ সালে প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে রূপকথার বিয়ে সেরে ফেলার পর থেকেই কম বেশি অনেকবার এই জল্পনা সামনে উঠে এসেছে ক্যাটরিনাকে কেন্দ্র করে। তবে আসল সত্যটা কি?সত্যিই প্রেগন্যান্ট হয়ে পড়েছেন অভিনেত্রী? ঘনিষ্ঠ মহলের দাবি কিন্তু একেবারেই অন্যরকম।

Karina Kaif Going To Be Mother
Karina Kaif

প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে অনেক জায়গাতেই একেবারে আড়ালে রয়েছেন ক্যাটরিনা (Katrina kaif)। যদিও এই বিষয়ে ঘনিষ্ঠ মহলের দাবি যে কাজ ছাড়া খুব একটা অন্যান্য বিষয়ে প্রচারে আসতে চান না অভিনেত্রী। তবে অবাক করার বিষয়ে যে,আম্বানি পরিবারের সঙ্গে দারুণ ঘনিষ্ঠতা ক্যাটের, তবুও মুকেশ আম্বানি ও নীতা আম্বানির গণেশ পুজোর অনুষ্ঠানেও যোগ দেননি ক্যাটরিনা। এরপর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে জোর কানাঘুষো ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা!

Karina Kaif Mother
Karina Kaif

এরই মধ্যে একবার বেশি ঢিলাঢালা পোশাকে দেখা গিয়েছে নায়িকাকে(Katrina kaif)।মাসখানেক আগে এক জুয়েলারি সংস্থার অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাটরিনা, তখনও সংবাদমাধ্যমকে তাঁর ধারেকাছে ঘেঁষতে দেওয়া হয়নি। তাহলে কি ৪০ বছরের ক্যাটরিনা এবার সত্যিই মা হতে চলেছেন? যদিও এই প্রসঙ্গে ঘনিষ্ঠ মহলের দাবি যে সম্পূর্ণ খবরটাই ভুয়ো। এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ব্যাপকভাবে ব্যস্ত নায়িকা। যেহেতু তিনি নিজের কাজ ছাড়া অন্য কোন কারণে সংবাদ মাধ্যমের সামনে আসতে চান না তাই যতটা সম্ভব আড়ালেই থাকছেন। বিভিন্ন শহরে ভোরের ফ্লাইটে যাতায়াত করার কারণে বিমানবন্দরেও খুব একটা দেখা যাচ্ছে না তাকে।

Katrina Kaif
Katrina Kaif

ঘনিষ্ঠ সূত্রের আরও দাবি, “আসলে কলকাতায় এক প্রোমোশন্যাল অনুষ্ঠানে ঢিলে পোশাকে পৌঁছেছিল ক্যাটরিনা। খুব সচেতনভাবে অনুষ্ঠান চলাকালীন কাউকে নিজের কাছ ঘেঁষতে দিচ্ছিলেন অভিনেত্রী। উপস্থিত অনেকেই জানায়, ক্যাটরিনা যেন আড়ালে থাকার চেষ্টা করছিলেন। এই থেকেই প্রেগন্যান্ট হওয়ার জল্পনা আবার ছড়ায়।আসলে এই জল্পনা মোটেই ঠিক নয়। ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নয়। আপতত কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী”। চলতি বছরের বড়দিনে ‘এক থা টাইগার’ ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির দৃশ্যধারণে যোগ দেবেন ক্যাটরিনা কাইফ। প্রসঙ্গত উল্লেখ্য,এর আগে গত বছর মে মাসেও একবার ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল।