Monali Thakur : একের পর এক ধাক্কা, বিবাহ বিচ্ছেদের পর এবার সন্তানহারা মোনালি ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন কান্নায়!

1
146
Monali Thakur lost her child after divorce with her husband, the singer broke down in tears on social media
Monali Thakur

প্রায় বছরখানেক সময় ধরে একের পর এক ধাক্কা সামনে আসছেন গায়িকা মোনালি ঠাকুর (Monali Thakur)। সম্প্রতি কিছু সময় আগেই নিজের বাবাকে হারিয়েছেন তিনি। এরপর আচমকাই স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে তার (Monali Thakur)। চূড়ান্ত ক্ষতিগ্রস্ত মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিলেন সংগীতশিল্পী (Monali Thakur)। যদিও এই সময় তার সর্বক্ষণের সঙ্গী ছিলেন তার সন্তান সম কুকুর দাইচি। কিন্তু গত ৯ সেপ্টেম্বর দাইচি মোনালিকে (Monali Thakur) ছেড়ে চলে গিয়েছে না ফেরার দেশে। আর তাতেই বেশ দুঃখ পেয়েছেন তিনি। কমবেশি আমরা সকলেই নিজেদের বাড়ির পোষ্যকে সন্তানসম দেখি। মোনালি ঠাকুরের (Monali Thakur) ক্ষেত্রেও কিন্তু তার কোন ব্যতিক্রম ঘটেনি।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

কিছুটা স্বাভাবিক ছন্দে ফিরে গত ২৫শে সেপ্টেম্বর নিজের instagram প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন গায়িকা (Monali Thakur)। সংগীতশিল্পীর শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বিছানা ছেড়ে মোনালির (Monali Thakur) বিছানায় ঘুমোচ্ছে দাইচি। মোনালি (Monali Thakur) তার উপর শুয়ে পড়লেও সে পাত্তা দিচ্ছে না তাকে। বরং রীতিমতো নাক ডাকছে সে। মোনালি (Monali Thakur) বারবার তাকে ডাকলেও সে সাড়া দিচ্ছে না। মোনালি (Monali Thakur) তাকে রীতিমতো বিরক্ত করতে শুরু করেন একটা সময়, কান টেনে ধরেন তার। কিন্তু এরপরেও দাইচি কিছুক্ষণের জন্য উঠে তারপর ঘাড়ে মুখ গুঁজে ঘুমোতে শুরু করে। বোঝাই যাচ্ছে নিজের সন্তানের সঙ্গে কাটানো এই দুষ্টু মিষ্টি মুহূর্তগুলোকে দারুন ভাবে মিস করছেন তিনি।

Read More: Janhvi Kapoor : হট এন্ড সেক্সি অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন জাহ্নবী কাপুর, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

ভিডিওটি শেয়ার করে দাইচি সম্পর্কে একটি আবেগঘন ক্যাপশনও লিখেছেন মোনালি (Monali Thakur)। সংগীতশিল্পী জানিয়েছেন তিনি বুঝতে পারছেন না,কিভাবে দাইচিকে ছাড়া থাকবেন! তিনি একসময় মনে করতেন তিনি মানসিকভাবে অত্যন্ত শক্তিশালী। কিন্তু এবারে সন্তানকে হারিয়ে ফেলে রীতিমতো ভেঙ্গে পড়েছেন মোনালি ঠাকুর (Monali Thakur)। যতই হোক বিগত কিছু সময়ের খারাপ পরিস্থিতির মধ্যে তার এই সন্তান তাকে ভালোবাসা দিয়ে আগলে রেখেছিল। মোনালি (Monali Thakur) আরো জানিয়েছেন যে,একটা সময়ে, শুধুমাত্র এই দাইচির জন্যই বেঁচে ছিলেন তিনি ।এই জীবন তাকে উপহার দেবার জন্য দাইচিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Read More: Viral Video : শাহরুখ খানের চালেয়া গানে দুর্দান্ত নাচ পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের, মুহূর্তেই ভাইরাল ভিডিও