Swara Fahad : ভিন্ন ধর্মে বিয়ে করায় পেয়েছিলেন কটাক্ষ, তবে সব সমালোচনা কাটিয়ে এবার মেয়ে রাবিয়াকে নিয়ে ষষ্ঠী পূজোয় স্বরা-ফাহাদ!

Swara Fahad : বিয়ের ৬ মাস পরেই সন্তান প্রসব, সদ্যজাত মেয়েকে নিয়ে ষষ্ঠী পুজোয় মাতলেন স্বরা-ফাহাদ

2
120
Swara Fahad : ভিন্ন ধর্মে বিয়ে করায় পেয়েছিলেন কটাক্ষ, তবে সব সমালোচনা কাটিয়ে এবার মেয়ে রাবিয়াকে নিয়ে ষষ্ঠী পূজোয় স্বরা-ফাহাদ!
Swara Fahad

গত ২৩শে সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Fahad)।মেয়ের জন্মের পর ষষ্ঠী পুজোর আচার পালন করলেন নতুন বাবা-মা (Swara Fahad)। হিন্দুধর্মের এই অনুষ্ঠানে সাড়ম্বরে যোগ দিল ফাহাদের (Swara Fahad) পরিবার। প্রসঙ্গত ফাহাদের সঙ্গে বিয়ের পর থেকেই বারংবার কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নায়িকা কে।সামাজিক বিয়ের ৬ মাসের মাথাতেই মেয়ে রাবিয়ার জন্ম দিয়েছেন অভিনেত্রী। সেই নিয়েও নীতি পুলিশদের রোষের মুখে নায়িকা। যদিও এই সমস্ত বিষয় একেবারেই পাত্তা দিতে নারাজ স্বরা ভাস্কর (Swara Fahad)। নতুন মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করছেন তিনি ।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ (Swara Fahad) আহমেদকে বিয়ে করেন তিনি। নিকাহ কিংবা সাত পাক নয়, বরং সই সাবুদ করেই বিয়ে সেরেছেন। কোনরকম ধর্মের বেড়াজাল নয় নিজেদের ভালবাসার সম্পর্ককেই গুরুত্ব দিয়েছেন এই দম্পতি (Swara Fahad)।নিজেদের বিয়েতেই যেমন সেটা মেনেছেন। তেমনই মেয়েকে বড় করবেন কোনও ধর্মের প্রভাবে নয় বরং দুই ধর্মের রীতিনীতির মানার শিক্ষাই দেবেন অভিনেত্রী। তার প্রমাণও পাওয়া গেল এই ষষ্ঠী পূজার মাধ্যমে।ছয় দিনের কন্যা রাবিয়াকে নিয়ে ষষ্ঠী পুজো সারলেন অভিনেত্রী। সদ্যোজাতের মঙ্গলকামনায় হাজির ছিলেন স্বরা-ফাহাদের পরিবারও। হুলুদ শাড়িতে যেন মাতৃত্বের ঔজ্জ্বল্য স্বরার চোখেমুখে। বাবা ফাহাজের কোলে ঘুমিয়ে রয়েছে ছোট্ট রাবিয়া। স্বরা মেয়ের নাম রেখেছেন রাবিয়া রমা আহমেদ। একটু লক্ষ্য করে দেখলে বুঝবেন মেয়ের নাম রাখার মধ্যে দিয়েও যেন দুই ধর্মের একাত্ম হয়ে যাওয়ার বার্তা বা সম্প্রীতির বার্তা দিতে চেয়েছেন এই দম্পতি। প্রসঙ্গত কন্যা সন্তানের জন্ম দেওয়ার পরেই অভিনেত্রী নিজের পোস্টে জানিয়েছিলেন, “আমাদের প্রার্থনা সফল হল। একটু পাখির গুনগুন। আমাদের জীবনের শাশ্বত সত্যি। আমাদের মেয়ে রাবিয়া এই পৃথিবীর আলো দেখল। আমরা কৃতজ্ঞ ও খুশি। সকলকে ধন্যবাদ এত ভালবাসা দেওয়ার জন্য। আমাদের এক নতুন জীবন শুরু হল”।

Read More: বিদেশিনী ক্যাসমের গান কেন গান্ধী জয়ন্তীতে পোস্ট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! কে এই গায়িকা, কি তার পরিচয়?

কম বেশি আপনারা সকলেই জানেন যে অভিনেত্রীর স্বরা ভাস্কর এবং ফাহাদের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। ২০২০ সালে সিএএ বিরোধী এক প্রতিবাদ সভায় গিয়েই সমাজবাদী পার্টির মহারাষ্ট্রের যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্বরার আলাপ। সেখান থেকেই শুরু হয় কথোপকথন। সেই কথোপকথনই প্রেমে পরিণত হয়। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নেন অভিনেত্রী। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় কোর্ট ম্যারেজ করে স্বরা-ফাহাদ। তাঁদের বিয়ের খবর আচমকাই প্রকাশ্যে আসে। তারপর মার্চ মাসে সামাজিক মতে বিয়ে করেন তাঁরা। চারদিন ব্যাপী চলে বিয়ের অনুষ্ঠান। সেখানে যেমন থাকে মেহেন্দি অনুষ্ঠান, সেকরমই ছিল কাওয়ালি নাইট। হিন্দু ও মুসলিম দুই মতেই বিয়ে করেন তাঁরা।বিয়ের ৪ মাসের মাথাতেই স্বরা জানান যে তিনি মা হতে চলেছেন। প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল ট্রোলিং। স্বাভাবিকভাবেই নেটিজেনরা দাবি করেন বিয়ের আগেই মা হয়ে গিয়েছিলেন তিনি। যদিও এই সময়ে অভিনেত্রী পাশে পেয়েছিলেন তার প্রিয় বন্ধু সোনম কাপুরকে।কিছুদিন আগেই স্বরা শেয়ার করেছিলেন তাঁর বেবি শাওয়ারের ছবি। তাঁকে সারপ্রাইজ পার্টি দিয়েছিলেন ফাহাদ সহ তাঁর গোটা পরিবার। অবশেষে এল সেই শুভক্ষণ।তবে যাই হোক না কেন, আপাতত স্বরা এবং ফাহাদ যে খুশিতে আছেন, আনন্দে আছেন, এবং আগামী দিনগুলো আনন্দের সঙ্গে উপভোগ করার প্রস্তুতি নিচ্ছেন, তা এই পোস্ট থেকেই প্রমাণিত।

Read More: Asian Games 2023 : এশিয়ান গেমসের নবম দিনের শেষে ভারতের ঝুলিতে ৭টি পদক, কত নম্বরে রয়েছে ইন্ডিয়া ?