True Wireless Earbuds : মাত্র ১০০০ টাকার মধ্যেই কিনে নিন দামি ব্র্যান্ডেড ব্লুটুথ ইয়ারফোন, রইল ফিচার্স সহ বিস্তারিত

1
199
best True Wireless Earbuds
best True Wireless Earbuds

আজকাল কম বেশি সকল প্রজন্মের মানুষরাই কিন্তু ব্লুটুথ ইয়ারফোন বেশ পছন্দ করে থাকেন। বিশেষ করে যেহেতু এটি আপনাকে একটা ওয়্যার ফ্রী স্বাধীনতা দেয়, তাই প্রত্যেকটি মডেলই ব্লুটুথ এর বিশেষভাবে গ্রহণযোগ্য। যদিও সময়ের সাথে সাথে এর আকার আকৃতি এবং অন্যান্য বৈশিষ্ট্য ব্যাপক পরিবর্তন ঘটছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা মোটামুটি ১০০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই কিছু দুর্দান্ত ইয়ারফোনের সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করে নেব। আশা করছি এই প্রত্যেকটি মডেল আপনাদের পছন্দ হবে।

Boult audio probass curve in-ear

Boult Audio Probass Curve In-Ear
Boult Audio Probass Curve In-Ear

একটি কমনীয় নেকব্যান্ড সহ ব্যবহারকারীকে আরাম দেওয়ার জন্য এটাকে ডিজাইন করা হয়েছে। এটি একটি সিলিকন ইয়ার বার্ড এবং দারুন শব্দের দ্বারা সজ্জিত। এটির মধ্যে ইনলাইন কন্ট্রোল বৈশিষ্ট্য রয়েছে যা আপনার ফোনের সঙ্গে যোগাযোগ না করে ফোন কল এবং সংগীত নিতে দেয়। শুধুমাত্র মাল্টি ফাংশন বোতাম টিপে আপনার ফোন ব্যবহার না করেই ভয়েস কমান্ড বৈশিষ্ট্যটি এখানে আপনি ব্যবহার করতে পারবেন। পাশাপাশি ওয়ার্ক আউট এর জন্যও কিন্তু এটা খুবই ভালো। আমাজনে এটি আপনারা পেয়ে যাবেন ৯৯৯ টাকা মূল্যে।

pTron Tangent light Bluetooth headphones:

Ptron Tangent Lite Bluetooth Headphones
Ptron Tangent Lite Bluetooth Headphones

125 mah লি পলিমার ব্যাটারির সাথে এই ব্লুটুথ হেডফোনটি আপনারা ছয় ঘন্টার মিউজিক প্লেব্যাক সময় আপনারা পেয়ে যাবেন। পাশাপাশি এই ওয়ারলেস হেডফোনটিতে আপনারা হাইফাই সাউন্ড এবং ইনলাইন রিমোট কন্ট্রোল হ্যান্ডফ্রির অভিজ্ঞতা পেয়ে যাবেন। হালকা ওজনের এই ইয়ারফোন গুলোর একটি চমৎকার স্পোর্টস ডিজাইন রয়েছে। মাত্র ৫৯৯ টাকায় এটি আমাজনে আপনারা পেয়ে যাবেন।

Read More: Tablets : মাত্র ১০ হাজার টাকার মধ্যে পেয়ে যান সেরা ৫ টি মডেলের ট্যাবলেট, রইল বিস্তারিত

Noise tune active Bluetooth wireless headphones:

Noise Tune Active Bluetooth Wireless Headphones
Noise Tune Active Bluetooth Wireless Headphones

এই ওয়ারলেস হেডফোনটি রেঞ্জের সাথে আরো ভালো অডিও গুনমান দেয় এবং নূন্যতম অডিও ল্যাগ অফার করতে সর্বশেষ ব্লুটুথ 5.0 প্রযুক্তি ব্যবহার করে। কোনরকম রিচার্জ ছাড়াই মোটামুটি 10 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক আপনি পেয়ে যাবেন এখানে। খেলাধুলা করার সময় এটি কানে থাকা অত্যন্ত আরাম প্রদ এবং এতে নরম সিলিকন উইংস বৈশিষ্ট্য রয়েছে। এই হেডফোনটির দাম পড়ছে মোটামুটি ৮৯৯ টাকা।।

Boat rockerz 245v2 wireless headphones:

Boat Rockerz 245V2 Wireless Headphones
Boat Rockerz 245V2 Wireless Headphones

দুর্দান্ত মডেলের এই হেডফোনটি Boat ব্র্যান্ডের অন্যতম হেডফোনগুলির মধ্যে রয়েছে। এই ব্লুটুথ ইয়ারফোন টি তে আপনারা গতিশীল ১২ মিমি অডিও ড্রাইভার এর বাস্তব অভিজ্ঞতা পাবেন।৮ঘন্টা পর্যন্ত এর ব্যাটারি ব্যাকআপ রয়েছে।। এই মডেলটি আপনারা পেয়ে যাবেন ৯৯৯ টাকার দামে।

Read More: Free VPN App : কোনরকম ঝুঁকি ছাড়াই ব্যবহার করুন এই ভিপিএনগুলি, রইল বিস্তারিত

Zebronics Zeb symphony wireless in ear neckband earphone:

Zebronics Zeb Symphony Wireless In Ear Neckband Earphone
Zebronics Zeb Symphony Wireless In Ear Neckband Earphone

একদম পকেট ফ্রেন্ডলি মরলে যদি আপনারা ইয়ারফোন নিতে চান তাহলে জেব্রোনিক্স এর এই মডেলটি কিন্তু আপনারা খুব সহজেই গ্রহণ করতে পারেন।। এর আরামদায়ক নেকব্যান্ড এবং বাকি সমস্ত ফিচারস কিন্তু আপনাদের একেবারে মনের মতন হতে চলেছে। মোটামুটি সম্পূর্ণ চার্জ থাকলে ১৩ ঘণ্টা পর্যন্ত আপনি এটি থেকে ব্যাকআপ পেয়ে যাবেন। দাম পড়ছে ৫৯৯ টাকা।