Anushka Sharma : আচমকাই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে কেন মুম্বাই ছুটলেন বিরাট, সন্তানসম্ভবা অনুষ্কার কি কোন বিপদ হল?

Anushka Sharma : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে জরুরি বিমানে মুম্বাই পৌছলেন বিরাট, জেনে নিন কারণ!

1
112
Anushka Sharma : আচমকাই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে কেন মুম্বাই ছুটলেন বিরাট, সন্তানসম্ভবা অনুষ্কার কি কোন বিপদ হল?
Anushka Sharma

১) বর্তমানে ক্রিকেটের সিজন শুরু হয়ে গিয়েছে এবং আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে ওয়ার্ল্ড কাপ। এমতাবস্থায় ভারতীয় দলের সকল ক্রিকেটাররাই ব্যস্ত রয়েছেন প্রস্তুতিতে। কিন্তু হঠাৎ করেই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে জরুরি বিমানে মুম্বাই ছুটলেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু কেন? তবে কি দ্বিতীয়বার সন্তান সম্ভবা অনুষ্কার কোন বিপদ হল? নাকি অন্য কিছু?

২) প্রসঙ্গত উল্লেখ্য,আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপের ম্যাচ। তার আগে রয়েছে বেশ কিছু ওয়ার্ম-আপ ম্যাচও।সেই সব ছেড়ে গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বইয়ে ছুটলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। খবর, স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) পাশে থাকতে মায়ানগরীর উদ্দেশে পাড়ি দিয়েছেন তিনি। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছে দ্বিতীয়বার মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা ‌(Anushka Sharma)।

Read More: Priyanka Chopra : নাকের জন্য একের পর এক ছবি থেকে বাতিল হচ্ছিলেন প্রিয়ঙ্কা, কিভাবে তার কেরিয়ার বাঁচান ‘গদর’ খ্যাত পরিচালক

৩) জানিয়ে রাখি,২০১৭ সালে ইটালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা (Anushka Sharma)। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। সমাজমাধ্যমের পাতায় বিরুষ্কা নামে পরিচিত তারা।২০২১ সালে প্রথম কন্যা সন্তান ভামিকার জন্ম দেন অনুষ্কা। মেয়ের জন্ম দেওয়ার পর থেকেই অনুষ্কা (Anushka Sharma) এবং বিরাট দুজনেই তাকে একেবারে আগলে রেখেছেন ক্যামেরাবন্দি হবার থেকে। সোশ্যাল মিডিয়াতেও এখনো পর্যন্ত তাদের কন্যা সন্তানের ফেস রিভিল করা হয়নি।। বড় হওয়ার পরেই তাদের মেয়ে ক্যামেরার সামনে আসবে এমনটাই দাবি করেছেন এই তারকা দম্পতি। বর্তমানে প্রায় আড়াই বছর বয়স হয়ে গিয়েছে তাদের কন্যা সন্তান ভামিকার। এই অবস্থায় গত মাসের শেষ দিক থেকে আবারও গুঞ্জন শোনা যাচ্ছে যে দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা (Anushka Sharma)। যদিও এখনো পর্যন্ত এর কোন অফিসিয়াল খবর সামনে আনেননি তারকা যুগল।

৪) সম্প্রতি এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে অনুষ্কাকে দেখা যায়। অনুষ্কার (Anushka Sharma) পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। তবে এই ছবি প্রকাশ করতে বারণ করে দিয়েছিলেন নায়িকা (Anushka Sharma)। এমতাবস্থায় আচমকাই জরুরি বিমানে গুয়াহাটিতে প্রস্তুতি ছেড়ে বিরাটের মুম্বাই চলে যাওয়ার খবর কিন্তু সবার মনেই জল্পনা-কল্পনা সৃষ্টি করছে। প্রথমবার ভামিকার জন্মের আগে অন্তঃসত্বা হওয়ার খবর কিন্তু নিজে থেকেই তাদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন বিরাট অনুষ্কা জুটি। কিন্তু এই দ্বিতীয়বারের সেরকম কোনো খবরের দেখা এখনো পর্যন্ত মেলেনি! তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন থেকে যাচ্ছে দর্শকদের মনে।

Read More: Unmesh Ganguly : পুজোয় একজন ‘গার্লফ্রেন্ড’ চাই, অকৃত্রিম দাবি ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়ের

৫) প্রসঙ্গত বিয়ের পর থেকেই অভিনয় জগৎ থেকে বেশ খানিকটা দূরে সরে গিয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা (Anushka Sharma)। এক সাক্ষাৎকারেও তিনি জানিয়েছিলেন আপাতত ভামিকাকে বড় করার দিকেই মনোযোগ দিতে চান তিনি।২০১৮ সালে শেষ সিনেমা এসেছে অনুষ্কা শর্মার (Anushka Sharma)। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে জিরো-তে। এরপর মা হওয়ার পরে বহুদিন বাদে চাকদা এক্সপ্রেসে অভিনয় করেছেন অনুষ্কা (Anushka Sharma)।প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র এই ছবি। চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি।