পুজো Sale-এর ঘোষণা করল Xiaomi, জেনে নিন কোন প্রোডাক্টে পাচ্ছেন কত শতাংশ ছাড়!

0
118
Xiaomi announced Pujo Sale
Xiaomi announced Pujo Sale

উৎসবের দিনগুলি যতই এগিয়ে আসছে ততই মানুষের মধ্যে কিন্তু নানান ধরনের জিনিস কেনার আগ্রহ বেড়েই চলেছে। নতুন জামা কাপড় থেকে শুরু করে মোবাইল অথবা নানান রকমের ইলেকট্রিক ডিভাইস সব কিছুরই চাহিদা রয়েছে বর্তমানে ব্যাপকভাবে। কর্ম ব্যস্ত জীবনে এখনকার দিনের বেশিরভাগ মানুষই কিন্তু অনলাইন শপিং এর উপর নির্ভরশীল। ইতিমধ্যেই Flipkart, Amazon এর মতো ই-কমার্স সাইডগুলোতে নানান রকমের অফার শুরু হয়ে গিয়েছে।

তাহলে অন্য ওয়েবসাইটগুলিও বা বাদ যাবে কেন? পাঠক বন্ধুদের সুবিধার্থে জানিয়ে রাখি,জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi আজ থেকে তাদের আসন্ন Diwali With Mi Sale 2023-এর প্রচার শুরু করেছে।ব্র্যান্ডের ফেস্টিভ সেলের বিজ্ঞাপনের মুখ হিসেবে রয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দিশা পাটানি। এই সংস্থার তরফ থেকে যে সমস্ত জিনিসের উপর ছাড় দেওয়ার কথা বলা হয়েছে তার মধ্যে রয়েছে 5G স্মার্টফোন থেকে শুরু করে Xiaomi-র ট্যাবলেট সহ নানান ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস। সুতরাং যারা এই সময় দাঁড়িয়ে এই ধরনের জিনিস গুলি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা একটা দারুন অফার। চলুন একটু বিশদে জেনে নেওয়া যাক।

কবে থেকে শুরু হচ্ছে এই সেল?

ব্র্যান্ড Xiaomi এর থেকে এই পুজো Sale সম্পর্কে কোন নির্দিষ্ট দিনক্ষণ এখনো পর্যন্ত জানানো হয়নি। তবে বেশিরভাগ জন মনে করছেন যে,অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (Amazon Great Indian Festival 2023) এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ (Flipkart Big Billion Days 2023) সেলদুটির সমকালীন সময়েই এই পুজো Sale শুরু হয়ে যাবে। কারণ দুর্গাপূজো এবং নবরাত্রীর ঠিক আগের এই সময় থেকেই মানুষের কেনাকাটা অনেকটাই বেড়ে যায়। তাই স্বাভাবিকভাবেই এই সময়ে প্রোডাক্টের চাহিদাও থাকবে চরম পর্যায়ে। তাই এই সময়ে সেল নিয়ে আসার বহু সুবিধা রয়েছে।

Diwali With Mi Sale-এর অফার কেমন:

যারা এই সেলের অফারগুলি গ্রহণ করতে চাইছেন বা কেনাকাটা করার কথা ভাবছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটা শেষ পর্যন্ত পড়ে ফেলুন।। জানা যাচ্ছে,সেল চলাকালীন Redmi Note 13 সিরিজের স্মার্টফোন (Redmi Note 13 Pro Redmi Note 13 Pro+ ইত্যাদি) এবং Redmi Pad SE-এর মতো ট্যাবলেটগুলি অফারে কিনতে পারবেন গ্রাহকেরা। আবার কোম্পানির টিজার পেজ ফলো করলে এও বোঝা যাচ্ছে যে,আসন্ন পুজো sale এ ৫জি-রেডি স্মার্টফোনে স্মার্ট এক্সচেঞ্জ অফার ও দেওয়া হবে।দিওয়ালি উইথ এমআই সেল-এ Redmi A2+, Redmi K60 ফোনের ক্রেতারাও বিশাল ডিসকাউন্ট পাবেন।

শুধুমাত্র তাই নয়,Diwali With Mi Sale 2023-এ নতুন লঞ্চ হওয়া বিভিন্ন প্রোডাক্ট , স্মার্টওয়াচ থেকে শুরু করে টিভি স্টিক সবকিছুর উপরেই থাকবে দারুন ডিসকাউন্টের অফার। তাই স্বাভাবিক সময়ের তুলনায় পূজোর মরসুমে আপনারা কিন্তু অনেকটাই কম দামে পেয়ে যাবেন এই প্রোডাক্টগুলি। সুতরাং যারা এই সময়ের জমিয়ে কেনাকাটা করার কথা ভাবছেন তারা কিন্তু ভুল করেও এই অফার একেবারে মিস করবেন না। নয়তো ক্রেতা হিসেবে আপনাদের বড়সড় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। এই ধরনের আরো আপডেট পেতে নজর রাখতে থাকুন আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর pujo sale।