Viral Video : শাহরুখ খানের চালেয়া গানে দুর্দান্ত নাচ পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের, মুহূর্তেই ভাইরাল ভিডিও

0
125
Pakistani actress Hania Amir went viral by dancing to Shah Rukh Khan's Bollywood song
Dancing Image

সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ খান (Shah Rukh Khan)অভিনীত ছবি জওয়ান। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে এই সিনেমাটি। শুধুমাত্র ভারত নয় দেশের বাইরেও বহু জায়গাতে মুক্তি পেয়েছে এই সিনেমা। এক কথায় বলা যায় দেশ-বিদেশে অর্থাৎ আন্তর্জাতিকভাবেও দারুণ পারফর্ম করছে জওয়ান ( jawan) । কিং খানের জনপ্রিয়তা গোটা বিশ্বের ঠিক কতখানি তা হয়তো আর আপনাকে আলাদা করে বলে দিতে হবে না। স্বাভাবিকভাবেই পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরও শাহরুখ খানের একজন বিশাল বড় ফ্যান। সম্প্রতি তিনি নিজে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে আরো বেশি রকম ভাবে শাহরুখের প্রতি তার আসক্তির কথা জানা যাচ্ছে।।

কি রয়েছে সেই ভাইরাল ভিডিওতে? আসুন সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক। প্রসঙ্গত নিজের শাহরুখ প্রীতির পরিচয় দিতে গিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওটিতে সদ্য রিলিজ হওয়া জওয়ান মুভির চালেয়া গানটিতে দুর্দান্ত নাচ করেছেন হানিয়া (Hania Amir)। নিজের পাশাপাশি আরো দুজনের ভিডিও সোশ্যাল মিডিয়া শেয়ার করে নিয়েছেন এই অভিনেত্রী।এই ভিডিওটির পাশাপাশি তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে একজন মহিলার কোলে উঠে ছবি তুলতে দেখা যাচ্ছে। তার সাথেই রয়েছে এই নাচের স্টেপ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hania Aamir 哈尼亚·阿米尔 (@haniaheheofficial)

অভিনেত্রীর ফ্যান ফলোইং এর দরুন ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার এই ভিডিও। পোস্ট করতে না করতেই প্রায় ছয় লক্ষের বেশি মানুষ এটিকে লাইক করে ফেলেছেন। বহু মানুষ কমেন্ট করেছেন হানিয়ার এই ভিডিওটিতে। একজন নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন,“মে তো চালিয়া হানিয়া কি ঔর”। আবার অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ” যাই বলে নিন না কেন, মেয়েটি কিন্তু বেশ সুন্দরী”।

Read More: Janhvi Kapoor : হট এন্ড সেক্সি অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন জাহ্নবী কাপুর, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

প্রসঙ্গত উল্লেখ্য ব্যক্তিগত জীবনে হানিয়া আমিরও কিন্তু একজন বেশ জনপ্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়িং বেশি রকমের।ইশকিয়া, দিলরুবা এবং মুঝে পেয়ার হুয়া থার মতো ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা প্রায় নয় মিলিয়নের বেশি। কেমন লাগলো অভিনেত্রীর এই নাচের ভিডিও তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Read More: Aishwarya Rai : উন্মুক্ত ক্লিভেজ এবং মানানসই মেকআপ মিলিয়ে একেবারে হট লুকে ধরা দিলেন ঐশ্বর্যা রাই, মুহূর্তেই ভাইরাল ছবি