Janhvi Kapoor : হট এন্ড সেক্সি অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন জাহ্নবী কাপুর, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

1
143
Janhvi Kapoor হট এন্ড সেক্সি অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন জাহ্নবী কাপুর ছবি দেখে আপ্লুত নেটিজেনরা
Janhvi Kapoor

নিজস্ব প্রতিবেদন: বলিউডের বর্তমান সময়ের চর্চিত অভিনেত্রীদের মধ্যে যারা রয়েছেন তার মধ্যে একেবারে প্রথম সারিতেই নাম নেওয়া যায় জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor)। শুধুমাত্র অভিনয় দক্ষতা নয়, নিজের সৌন্দর্যের মাধ্যমে ও দর্শকদের মুগ্ধ করে রেখেছেন এই নায়িকা (Janhvi Kapoor)। সোশ্যাল মিডিয়াতেও দিনের পর দিন বাড়ছে তার ফ্যান ফলোয়িং। যার ফলস্বরূপ মুহূর্তেই তার শেয়ার করা যেকোনো ছবি বা ভিডিও হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া সেনসেশন। বর্তমানে তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা প্রায় ২২ মিলিয়ন এর উপরে। এই সবকিছুর মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী (Janhvi Kapoor) যেখানে সম্পূর্ণ নো মেকআপ লুকে দেখা যাচ্ছে তাকে। মেকআপ ছাড়াও যে তিনি কতটা সুন্দরী এই ছবিটা দেখলেই আপনারা বুঝতে পারবেন। চলুন তাহলে প্রথমেই জেনে নেওয়া যাক এই ছবিতে অভিনেত্রীর লুক সম্পর্কে। ভাইরাল এই ছবিটিতে জাহ্নবী কাপুরকে একটি গোলাপি রঙের পোশাকে ধরা দিতে দেখা যাচ্ছে।যেখানে তার মাথার চুল উস্কো খুশখু ভাবে থাকতে দেখা গেছে। যা তাকে আরও গ্ল্যামারাস করে তুলেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Read More: Aishwarya Rai : উন্মুক্ত ক্লিভেজ এবং মানানসই মেকআপ মিলিয়ে একেবারে হট লুকে ধরা দিলেন ঐশ্বর্যা রাই, মুহূর্তেই ভাইরাল ছবি

অভিনয়ের পাশাপাশি জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) মডেল হিসেবেও যে দারুন তা কম বেশি আপনারা সকলেই জানেন। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই খোলামেলা লুক বেশ পছন্দ করেছেন কমবেশি সকলেই। ফলোয়ার সংখ্যার দৌলতে মুহূর্তেই ভাইরাল হয়ে পড়েছে এই ছবি। তার ভক্তেরা নানান রকমের কমেন্ট করেছেন এখানে। অনেক সেলিব্রিটিদের কেউ কমেন্ট করতে দেখা গিয়েছে। পাঠক বন্ধুদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। প্রথম ছবিতেই নিজের অভিনয়ের মাধ্যমে বাজিমাত করে দিয়েছিলেন তিনি।

এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খাট্টার (Ishaan Khattar)। ‘ধড়ক’এর পর আর খুব বেশি ছবিতে সাফল্য লাভ করতে পারেননি জাহ্নবী (Janhvi Kapoor) । প্রসঙ্গত উল্লেখ্য,কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী এবং সিনেমা প্রযোজক বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।জাহ্নবী তার মায়ের মতোই সুন্দরী, স্মার্ট এবং প্রতিভাবান। স্টারকিড হওয়ার জন্য তিনি ছোট থেকেই লাইম লাইটে ছিলেন। ‘ধড়ক’দিয়ে আত্মপ্রকাশ করার পরে 2020 সালে, তিনি নেটফ্লিক্স হরর অ্যান্থলজি ফিল্ম ঘোস্ট স্টোরিজ-এ অভিনয় করেন। তারপরে তিনি বায়োপিক ফিল্ম গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল-এ বিমানচালক গুঞ্জন সাক্সেনার ভূমিকায় অভিনয় করেন, যেটি COVID-19 মহামারীর কারণে থিয়েটারে মুক্তির পরিবর্তে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। তার মুক্তি প্রাপ্ত সর্বশেষ সিনেমা হল- বাওয়াল। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

Read More: দেখে নিন জনপ্রিয় 17 জন ভারতীয় গায়কের তালিকা! এর মধ্যে আপনার পছন্দের মানুষ কে?