বিয়ের আগেই অন্তঃসত্ত্বা পরিনিতি চোপড়া! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিও

1
155

বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় রাঘব চাড্ডা ও পরিনিতি চোপড়ার বিয়ের অনুষ্ঠানগুলি সম্পর্কে নানান ধরনের ভাইরাল ছবি আর ভিডিও চোখে পড়ছে। অন্যান্য সেলিব্রিটিদের ক্ষেত্রে যা হয়ে থাকে এই ক্ষেত্রেও কিন্তু তার কোন ব্যতিক্রম হয়নি। পরিনীতিএবং রাঘবের সম্পর্কের ব্যাপারে হয়তো নেটিজেনদের অনেকেই জানেন তবে তাদের এই বিয়ে সম্পর্কিত সমস্ত তথ্য অনেকটাই গোপন রেখেছিলেন তারা। স্বাভাবিকভাবেই বিয়ের পর উদয়পুরের লীলা প্রাসাদ থেকে বেরিয়ে আসার পরে নবদম্পতি নেটিজেনদের নজর কাড়লেন। প্রসঙ্গত উল্লেখ্য চলতি সপ্তাহের সোমবারে জনপ্রিয় অভিনেত্রী পরিনিতি চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন খ্যাতনামা রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে। বিয়েতে মনীষ মালহোত্রার ডিজাইন করা বেইজ কালারের একটি লেহেঙ্গা পড়েছিলেন পরিনীতি, অন্যদিকে রাঘব পড়েছিলেন পবন সচদেবার ক্রিম কালারের শেরওয়ানি। বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই দুজনেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে।

Parineeti Chopra And Raghav Chadha Marriage
Image: Parineeti Chopra And Raghav Chadha Marriage

তবে ইতিমধ্যেই নবদম্পতিকে কেন্দ্র করে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। বিয়ের শেষে লীলা প্যালেস থেকে বেরিয়ে এসে যখন parineeti Chopra ও Raghab chadda পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তখনই ঘটে আসল ঘটনা। এই সময় রাঘবকে দেখা যায় একটা খাস্তা সাদা শার্ট আর কালো শেড সহ নীল ডেনিম পোশাকে, অন্যদিকে parineeti এর পরনে ছিল একটি অফ শোল্ডার গোলাপী কাপ্তান এবং জিন্স। শুধুমাত্র সিঁদুর এবং মেহেন্দি ছাড়া নববধূর কোনরকম চিহ্নই ছিল না তার পরনে। আর এই ঘটনাতেই বেশ ক্রুদ্ধ হয়েছেন অনেকে। নবদম্পতির এই ভিডিও ভাইরাল হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।

একজন নববধূর ঠিক কি ধরনের পোশাকে নিজেকে সাজানো উচিত তা নিয়ে নানান ধরনের মন্তব্য করতে শুরু করেন কমবেশি সকলেই। ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই বলেন যে সালোয়ার সুট অথবা, শাড়ির মতন কোন পোশাক বেছে নেওয়া উচিত ছিল নায়িকার। আবার অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন যে ডিলেঢালা পোশাক পড়ে অভিনেত্রী নিজের গর্ভাবস্থা কে গোপন করেছেন কিনা? আজকাল অনেক তারকাদের ক্ষেত্রেই বিয়ের আগের প্রেগনেন্সি খুব সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। রণবীর-আলিয়া থেকে শুরু করে অনেক দম্পতিরাই এই trend ফলো করে চলেছেন। তাই পরিনীতি চোপড়া কে নিয়েও অনেকেই একই প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

সবথেকে আশ্চর্যের বিষয় হচ্ছে পরিনিতি চোপড়ার এই ভিডিওর কমেন্ট বক্সে যারা কমেন্ট করেছেন তাদের মধ্যে বেশিরভাগ সংখ্যক কিন্তু মেয়েরাই রয়েছেন। আজকের আধুনিক যুগে দাঁড়িয়েও একজনের নিজস্ব স্বাধীনতার ওপরে মানুষরা এভাবে হস্তক্ষেপ করতে পারে তাই অত্যাশ্চর্যের বিষয়! তবে parineeti এবং Raghav কে শুভকামনা জানিয়েছেন তাদের ভক্তরা। আমরাও চাইবো তাদের বিবাহিত জীবন সুখের হোক।

Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani
Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani
Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani
Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani

প্রসঙ্গত উল্লেখ্য,বলিউডে অভিনয় করার আগে যশরাজ ফিল্মসে কাজ করতেন পরিণীতি। অন্যদিকে আম আদমি পার্টির একজন অত্যন্ত জনপ্রিয় নেতা হলেন রাঘব চাড্ডা। দীর্ঘদিনের সম্পর্ককে বিয়েতে পরিণতি দিতে পেরে খুশি এই নব দম্পতি।

Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani
Parineeti Chopra And Raghav Chadha Comment
© Instagram/Viral Bhayani

তাই বিয়ে শেষ হতে না হতেই দুজনেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেই ছবি শেয়ার করেন। ক্যাপশনে তারা লিখেছিলেন,“ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিনই না অপেক্ষা করলাম। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসঙ্গে পথ চলা শুরু হল…”।