লাস্যময়ী অবতারে দর্শকদের নজর কাড়লেন কেরালা স্টোরি খ্যাত অভিনেত্রী Adah sharma, জেনে নিন বিস্তারিত

2
171
20 Hot Pics of Adah Sharma which prove that she is a true beauty queen!
20 Hot Pics of Adah Sharma which prove that she is a true beauty queen!

সম্প্রতি কিছুদিন আগেই ভাইরাল সিনেমা কেরালা স্টোরির মাধ্যমে দর্শকদের বিশেষভাবে নজর কেড়েছেন সুন্দরী অভিনেত্রী আদাহ শর্মা। তবে কম বেশি আপনারা হয়তো জানেন না যে ২০০৮ সালে 1920 সিনেমার মাধ্যমে এই অভিনেত্রী বলিউডে অভিষেক করেছিলেন, শুধুমাত্র তাই নয়, এই সিনেমায় অভিনয়ের জন্য নবাগতা নারী অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কারেও তিনি মনোনীত হন। এরপর হাসি তো ফাসি সহ বেশ কয়েকটি তেলেগু চরিত্রে অভিনয় করেছেন Adah sharma। কম্যান্ডো 2 ও কম্যান্ডো 3 ছবিতে তার একশন অবতার বিশেষভাবে পছন্দ করেছিলেন দর্শকেরা। তবে অভিনয় দক্ষতা ছাড়াও Adah sharma র আরো বেশ কয়েকটি গুণ রয়েছে। একদিকে তিনি যেমন একজন দক্ষ মডেল-অভিনেত্রী ঠিক অন্যদিকে তিনি তেমন ভাবেই একজন জিমন্যাস্ট। আজকের এই বিশেষ প্রতিবেদনে রইল আদাহ শর্মার ২০ টি সেরা ছবির তালিকা, যা দেখলে এই অভিনেত্রীর প্রেমে পড়ে যাবেন আপনিও।

Adah Sharma
Adah Sharma

১. প্রতিবেদনের শুরুতেই অভিনেত্রীর যে ছবিটি আপনারা দেখছেন সেখানে সামুদ্রিক গ্রীন কালারের পোশাকে নজর কেড়েছেন তিনি। খুবই হালকা মেকাপের সঙ্গে মানানসই হেয়ার স্টাইল নিঃসন্দেহে তাকে করে তুলেছে অনন্যা।।

Adah Sharma
Adah Sharma

২. দ্বিতীয় ছবিতে সিলভার কালারের স্লিভলেস গাউনে নিজেকে সাজিয়ে তুলেছেন আদাহ শর্মা। তার মায়াবী চোখের সঙ্গে নাকের মানানসই নথ যেন একটা অসাধারণ যুগলবন্দী তৈরি করেছে।

Adah Sharma
Adah Sharma

৩.adah sharma এর এই তিন নম্বর ছবিটি নিঃসন্দেহে আপনাদের হার্টবিট বাড়িয়ে তুলবে। হালকা সবুজ রঙের একটি অফ সোল্ডার ড্রেসের সঙ্গে গোল্ডেন কালারের কানের দুল পড়েছেন তিনি।হালকা মেকআপ,চুলে বারগাণ্ডি রঙের কম্বো সব মিলিয়ে তিনি হয়ে উঠেছেন অন্যতম রূপসী।

Adah Sharma
Adah Sharma

৪. এই চার নম্বর ছবিতে
adah sharma কে খুব সাধারন একটি সাদা আর নীলের কম্বিনেশনের শর্ট ড্রেসে দেখা যাচ্ছে। সিম্পল মেকাপের সঙ্গে খোলা চুলে ধরা দিয়েছেন তিনি।

Adah Sharma
Adah Sharma

৫. adah sharma যে সব ধরনের পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে যথেষ্ট ক্ষমতা রাখেন তা এই ছবিটি দেখলেই বোঝা যায়। ধূসর রঙের একটি কো-অড ড্রেসে সবার চোখের মনি হয়ে উঠেছেন তিনি। এই ছবিতে বিশেষভাবে দ্রষ্টব্য তার আই মেকআপ।

Adah Sharma
Adah Sharma

৬. এই ছবিতে একেবারে নব অবতারে ধরা দিয়েছেন কেরালা স্টোরি খ্যাত অভিনেত্রী আদাহ শর্মা। সাদা রঙের টি-শার্ট এবং হট প্যান্টের সঙ্গে অনেকটা কলেজ গার্ল এর মতন পোজ দিয়েছেন তিনি। ছবিতে তার চুলের কালার অসাধারণ।

Adah Sharma
Adah Sharma

৭. নিঃসন্দেহে সৌন্দর্যে র তালিকায় অন্যান্য বলিউড অভিনেত্রীদের তিনি যে সহজেই টেক্কা দিতে পারেন তা আদাহ শর্মার এই ছবিটি দেখলে খুব সহজেই বুঝতে পারা যায়।বেগুনি এবং কালো রঙের কম্বিনেশনে একটি টু পিসে ফটোশুট করেছেন অভিনেত্রী।

Adah Sharma
Adah Sharma

৮. এবার অভিনেত্রীর যে ছবিটি আমরা তুলে ধরব তা কোনরকম ফটোশুটের ছবি নয় বরং তার নিজস্ব একটি সেলফি। যেখানে আদাহ শর্মার সানগ্লাস এর মধ্যে খুব সুন্দর ভাবে সমুদ্র এবং সানলাইট কে রিফ্লেক্ট হতে দেখা যাচ্ছে। যে কোন মানুষই তার এই সেলফিটির প্রেমে পড়ে যাবে তাতে কোন সন্দেহ নেই।

Adah Sharma
Adah Sharma

৯. হাই হিল এর সঙ্গে একটি কালো-গোলাপির মিশেলে ওয়ান পিসে নিজেকে সাজিয়ে তুলেছেন
adah sharma। সাইট পোসেও তাকে লাগছে অসাধারণ সুন্দরী। ফটোটি তোলার জন্য মানানসই মেকাপের সঙ্গে স্ট্রেট চুলের সাহায্য নিয়েছেন adah ।

Adah Sharma
Adah Sharma

১০. ছবিতে একেবারে শো-গার্লের মতো লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদা লাল রঙের কম্বিনেশনে একেবারে কনসার্ট লুক তুলে ধরেছেন তিনি।

Adah Sharma
Adah Sharma

১১. সব ধরনের পোশাকেই যে সমান ভাবে স্বচ্ছন্দ অভিনেত্রী এই ছবিটি হল তার প্রত্যক্ষ প্রমাণ। জেব্রা স্ট্রাইপের একটি টুপিসে ক্যামেরার সামনে এসেছেন অভিনেত্রী। মানানসই মেকাপের সঙ্গে তার উন্মুক্ত ক্লিভেজ সবকিছু মিলিয়েই তিনি হয়ে উঠেছেন অনন্যা।

Adah Sharma
Adah Sharma

১২. অন্যান্য বলিউড অভিনেত্রীদের মতো তিনিও যে যথেষ্ট স্বাস্থ্য সচেতন সেটাই এই বারো নম্বর ছবি থেকে বোঝা যায়। জিম করা কালীন সেই পোশাকেই নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন adah sharma।

Adah Sharma
Adah Sharma

১৩. কালো রঙের স্ট্রাইপ ড্রেসে বিছানায় শুয়ে লাস্যময়ী অবতারে আপনারা দেখতে পারবেন এই ছবিতে adah sharmaকে। এককথায় এই ছবি দেখে অভিনেত্রীর যে কোন পুরুষ ভক্ত পাগল হয়ে পড়বেন তাতে কোনো সন্দেহ নেই।

Adah Sharma
Adah Sharma

১৪. কমবেশি আপনারা অনেকেই হয়তো জানেন না জিমন্যাস্টিকের পাশাপাশি আদাহ শর্মার কত্থকে স্নাতকোত্তর ডিগ্রী রয়েছে। এই ছবিতে খুবই সাধারণ নাচের পোশাকে তিনি নিজের সেই গুনকেই তুলে ধরেছেন। তার বডির ফ্লেক্সিবিলিটি দেখে যে কেউ অবাক হয়ে যাবেন।

Adah Sharma
Adah Sharma

১৫. ধূসর রঙের একটি বক্সিং গাউনে এই ছবিতে সকলের মন জয় করে নিয়েছেন adah । কিভাবে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরতে হয় তা যে কোন অভিনেত্রীর কাছে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় যাতে অসাধারণ পারফর্ম করেছেন তিনি।

Adah Sharma
Adah Sharma

১৬. লাল রঙের একটি বডিকন ড্রেসে খুব কাছ থেকেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন adah sharma। তার ঠোঁটের কোনায় লেগে থাকা মিষ্টি হাসি এবং মায়াবী চোখ সকলের হৃদয়ে ঝড় তোলার জন্য যথেষ্ট।

Adah Sharma
Adah Sharma

১৭. সাদা রঙের একটি টপ এর সঙ্গে হট প্যান্টের কম্বিনেশনে এই ছবিতে নিজেকে তুলে ধরেছেন নায়িকা। পনিটেল করা চুলে যেন তাকে একেবারে কিশোরীর মত লাগছে।

Adah Sharma
Adah Sharma

১৮. কালো এবং সাদার কম্বিনেশনে একটি পার্টি ড্রেস এ সম্পূর্ণ ভিন্টেজ লুকে ধরা দিয়েছেন নায়িকা। তার মডেলিং দক্ষতা নিয়ে এই ছবি দেখে আর কারোর মনেই হয়তো কোন সন্দেহ থাকবে না।

Adah Sharma
Adah Sharma

১৯. এই ছবিতে আবারো একটি জিম পোশাকে নিজের সেলফি ক্যামেরাবন্দি করতে দেখা যাচ্ছে adah sharmaকে। কোনরকম মেকআপ ছাড়াই যে তিনি সুন্দরী এই ছবি টি তার প্রত্যক্ষ প্রমাণ।

Adah Sharma
Adah Sharma

২০. প্রতিবেদনের একেবারে সর্বশেষ যে ছবিটি আমরা অভিনেত্রীর গ্যালারি থেকে তুলে এনেছি তাতে আবারো একটি বক্সিং গাউনে নিজেকে সাজিয়েছেন নায়িকা। একেবারে পারফেক্ট বক্সারের মতো করেই পোজ দিয়েছেন তিনি।

তো পাঠক বন্ধুরা আপনাদের কি মনে হয়? adah sharma এর এই ছবিগুলি কি সুপারহিট বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবার ক্ষমতা রাখে! যদি অভিনেত্রীকে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই কিন্তু নিজেদের মতামত জানাতে ভুলবেন না।