পুজোর আগেই কিনে ফেলুন একেবারে সস্তায় Smart Watch under 1000, জেনে নিন কোথায় চলছে কিরকম অফার!

1
176
Smartwatch under 1000
Smartwatch under 1000

বর্তমান সময়ে দাঁড়িয়ে Smartwatch পছন্দ করেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। যদি আপনিও স্মার্টওয়াচ প্রেমী হয়ে থাকেন তাহলে আজকের এই বিশেষ প্রতিবেদনে একেবারে ১০০০ টাকার মধ্যেই বেশ কিছু মডেল দেখে নিতে পারেন।ভারতীয় বাজারে এখন বিভিন্ন রেঞ্জের ও অত্যাধুনিক ফিচারসহ বিভিন্ন রকম Smartwatch পাওয়া যায়। তবে এর মধ্যে অনেক মডেলের দাম ই হয়ে যায় সাধারণ মানুষের বাজেটের বাইরে। যার ফলস্বরূপ ঠিক কোন মডেল কিনলে তারা লাভবান হবেন তা সঠিকভাবে বুঝতে পারেন না। আর কয়েক দিনের মধ্যেই দুর্গাপুজো সহ বেশ কিছু উৎসবের মরশুম শুরু হতে চলেছে। হয়তো ঠিক এই সময়েই আপনিও এই অত্যন্ত জনপ্রিয় ডিভাইসটি কেনার কথা চিন্তাভাবনা করছেন! যদি আপনাদের স্মার্টওয়াচের বাজেট 1000 টাকার কম হয়ে থাকে তাহলে একেবারে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন আজকের এই প্রতিবেদন।।

Smartwatch under 1000

1.Ptron Reflect Callz:

Ptron Reflect Callz Smartwatch, Bluetooth Calling, 1.85&Quot; Full Touch Display, 600 Nits, Digital Crown, Metal Mesh Strap, 100+ Watch Faces, Hr, Sports Mode, 5 Days Battery Life
Ptron Reflect Callz

Smartwatch এর এই মডেলটির দাম কিন্তু 1000 টাকার অনেকটাই নিচে।এই গ্যাজেটে আছে ১.৮৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ব্লুটুথ কলিং-এর সুবিধা। হেলথ ফিচার হিসেবে স্মার্ট ঘড়িটিতে দেওয়া হয়েছে ফিটনেস ট্র্যাকার, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং ব্লাড অক্সিজেন মনিটরের (SPO2) সাপোর্ট‌।IP68 রেটিং এর মাধ্যমে এই ডিভাইসটি কিন্তু জল আর ধুলো থেকেও রক্ষা পাবে।। পাশাপাশি জানা যাচ্ছে যে এই মডেলটির ব্যাটারি ব্যাকআপ রয়েছে প্রায় পাঁচ দিন পর্যন্ত। সুতরাং সব মিলিয়ে প্রায় অসাধারণ ফিচারস আপনারা পেয়ে যাচ্ছেন এই মডেলটিতে।

2.Fire-Boltt Ninja 3:

Fire-Boltt Ninja 3 Smartwatch Comes With 43Mm Hd Display That Gives A Better Ux/Ui, 60 Sports Modes To Track Any Type Of Activity During The Day, Spo2 Health Monitoring, Smart Notifications Feature To Respond To Your Important Calls And Messages Quickly, And Inbuilt Games To Play During The Free Time
Fire-Boltt Ninja 3

একেবারে লো বাজেটের মধ্যে যারা স্মার্ট ওয়াচ খুঁজছেন এটি তাদের জন্য একটি ভীষণ জনপ্রিয় মডেল।১.৬৯ ইঞ্চির একটি স্ক্রিন সহ এতে ৭টি স্পোর্টস মোড, ১০০টি ওয়াচ ফেসের সাপোর্ট এবং SPO2 মনিটরিংয়ের সুবিধা ক্রেতারা পেয়ে যাবেন। এই মডেলটি প্রায় সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করছে বলেই জানা গিয়েছে। সুতরাং যারা একটি দীর্ঘ ব্যাটারি লাইফ চাইছেন তারা নিঃসন্দেহে এটাকে কিনে ফেলুন।

3.boAt Blaze Smartwatch:

Blaze
Fast Charging Smart Watch With 1.75&Quot; (4.45 Cm) Hd Display, Upto 10 Days Of Battery Life, Heart Rate &Amp; Spo2 Monitoring
Boat Blaze Smartwatch

Smartwatch under 1000 এর একটি পছন্দসই মডেল হল boAt Blaze। নিঃসন্দেহে যদি আপনি একটি দীর্ঘ সময়ের ব্যাটারি লাইফ খুঁজছেন তাহলে এটাও আপনাদের প্রথম পছন্দ হতে পারে। পাশাপাশি আপনারা এখানে পেয়ে যাবেন ১.৭৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে,পারফরম্যান্সের জন্য রয়েছে অ্যাপোলো ৩ ব্লু প্লাস প্রসেসর,২৪×৭ হার্ট রেট,SpO2 মনিটর, মাল্টিপল ওয়াচ ফেস,মাল্টিপল স্পোর্টস মোডের সাপোর্ট,ব্লুটুথ ভার্সন ৫.০, মেসেজ, পেডোমিটার, ক্যালেন্ডার এবং অ্যালার্ম প্রভৃতি ফিচারস। সুতরাং একেবারে চোখ বুজে আপনারা এই স্মার্টওয়াচটিকে নিজের সঙ্গী করে নিতে পারেন। চলুন এবার আমাদের প্রতিবেদনের শেষ মডেলটি দেখে নেওয়া যাক।

4.BeatXP Flare Pro:

The Beatxp Flare Pro Is A Smartwatch With A 1.39 Inch Touch Display And A Circle-Shaped Dial. It Has A Resolution Of 240 X 240 Pixels And A Multi-Touch Panel With A Pixel Density Of 244 Ppi. The Smartwatch Has A Battery Backup Of Up To 7 Days And Is Water Resistant With An Ip68 Rating.
Beatxp Flare Pro

যারা স্মার্টওয়াচের ক্ষেত্রে বৃত্তাকার ডায়াল খুজছেন এটা তাদের জন্য একটা দারুণ অপশন। বৃত্তাকার ডায়াল ছাড়াও এই মডেলটিতে আপনারা বহু সুবিধা পাবেন। ১০০০ টাকার নিচে দাম সহ ১.৩৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ কলিং, ১০০ টিরও বেশি স্পোর্টস মোড, হার্ট রেট মনিটরিং, SpO2 মনিটর এবং এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট এই মডেলে পেয়ে যাচ্ছেন আপনারা। এই ঘড়িটির ব্যাটারি লাইফও কিন্তু এক কথায় দুর্দান্ত।

পুজোর মরশুমে 1000 টাকার নিচে আমরা যে সমস্ত স্মার্টওয়াচের মডেল গুলি শেয়ার করলাম এর মধ্যে কোনটি আপনাদের সব থেকে বেশি ভালো লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। সাধারণ বাজার থেকে শুরু করে অনলাইনের যেকোনো ই-কমার্স শপিং সাইট যেমন Flipkart , Amazon, Myntra তেও আপনারা এই মডেল গুলো খুব সহজেই খোঁজ করতে পারেন।