Parineeti : হানিমুনে যাচ্ছেন না নববিবাহিত পরিণীতি-রাঘব, দিল্লিতে নিজের ঘাটি পাল্টাতে চলেছেন অভিনেত্রী

0
118
Newlyweds Parineeti-Raghava are not going on honeymoon
Newlyweds Parineeti-Raghava

দীর্ঘ সময় ধরেই জল্পনা কল্পনা চলার পর চলতি সপ্তাহের সোমবারে চার হাত এক হয়েছে জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া (Parineeti) এবং রাঘব চাড্ডার। উদয়পুরে এই বিয়ের জন্য কাজ থেকে দীর্ঘ সময়ের বিরতি নিয়েছিলেন নায়িকা (Parineeti)। তবে এবার আবারো জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার পালা। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই সরাসরি কাজের জন্য আবারো নিজের জায়গায় ফিরে যাচ্ছেন অভিনেত্রী (Parineeti)। এমনকি ঠিক এই কারণেই নিজেদের হানিমুনও ক্যান্সেল করে ফেলেছেন দুজনে! একটি সূত্রের মতে ,Parineeti -Raghav দুজনেই চান মধুচন্দ্রিমার আগে নিজেদের সমস্ত কাজ থেকে রেহাই পেতে। তাই কাজের এই প্রতিশ্রুতি গুলো পূরণ করার লক্ষ্যেই তাদের এই সিদ্ধান্ত। আপাতত দিল্লিতেই রয়েছেন নায়িকা (Parineeti)। নতুন বিয়ের পর শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তিনি।

কিছুদিনের মধ্যেই তার আসন্ন চলচ্চিত্র রানীগঞ্জ মিশনের প্রচার কার্যক্রম শুরু হবে। পরিনীতি (Parineeti) ছাড়াও এই ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। অন্যদিকে আম আদমি পার্টির নেতা রাঘব সংসদে শীতকালীন অধিবেশন থেকে শুরু করে অনেক অনুষ্ঠানের কারণেই ব্যস্ত আছেন। তাই নিজেদের কাজকেই প্রধান লক্ষ্যে রেখে আপাতত হানিমুনকে বিরতি দিয়েছেন এই নব দম্পতি Parineeti -Raghav।

প্রসঙ্গত উল্লেখ্য দীর্ঘদিন সম্পর্কে থাকার পরে গত সোমবার একেবারে রাজকীয় ভাবে নিজেদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন Parineeti -Raghav। সোশ্যাল মিডিয়ায়, পরিনীতি (Parineeti) জানিয়েছেন তিনি যেভাবে কল্পনা করেছিলেন ঠিক এভাবেই বিয়েটা হয়েছে। তবে আপাতত কাজের কারণে হানিমুন নিয়ে তিনি ভাবছেন না। বরং খুব শীঘ্রই নিজের শ্বশুরবাড়ি দিল্লি থেকে মুম্বাই এ কাজের জন্য ফিরে যাবেন তিনি।

এর আগে বিভিন্ন শহরে একাধিক রিসেপশন পার্টির আয়োজন রেখেছিলেন বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক। তাঁদের আদলেই একাধিক শহরে রিসেপশন পার্টির কানাঘুষো শোনা যাচ্ছিল রাঘব-পরিণীতির Parineeti -Raghav ক্ষেত্রেও। তা ছাড়াও, পরিণীতি মুম্বইয়ের বাসিন্দা হলেও রাঘবের বড় হয়ে ওঠা দিল্লিতেই। সে কথা মাথায় রেখে তাঁর রাজনীতির জগতের বন্ধু ও সহকর্মীদের জন্য একটি রিসেপশন পার্টির আয়োজন করার কথা ছিল যুগলের। এখন শোনা যাচ্ছে, সেই প্রীতিভোজের অনুষ্ঠান নাকি বাতিল হয়েছে। তার বদলে আগামী ৪ অক্টোবর মুম্বইয়েই একটি রিসেপশনের অনুষ্ঠান রাখছেন রাঘব ও পরিণীতি।।তবে কি দিল্লিতে একেবারেই মন টিকছে না বলিউড অভিনেত্রীর? তা নিয়েই জল্পনা শুরু।