Rashmika Mandanna : লাল পাড় সাদা শাড়ি আর কপালে সিঁদুরের টিপ! রশ্মিকার সাজ নিয়ে কী বললেন শ্রদ্ধা কপূর?

0
121
Rashmika Mandanna: Red border white saree and vermilion tip on forehead
Rashmika Mandanna

দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা(Rashmika Mandanna)কে কম বেশি আপনারা অনেকেই চেনেন। সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার পরবর্তী ছবি অ্যানিমলের পোস্টার। এই ছবিতে একেবারে নতুন লুকে দেখা যাচ্ছে Rashmika Mandanna কে। কমবেশি সকলেই তার এই নতুন অবতার দেখে অবাক হয়ে পড়েছেন। তার মধ্যে একজন হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মাত্র গত কয়েকদিন আগেই এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন রস্মিকা। পোস্টার আপলোড করার পর ক্যাপশনে তিনি লিখেছেন, “তোমাদের গীতাঞ্জলি”। ফলোয়ার সংখ্যার দৌলতে মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে Rashmika Mandanna এর এই পোস্ট।

Rasmika Mandana Animal
Rasmika Mandana Animal

তার অনুরাগীরা থেকে শুরু করে অনেক সহকর্মীরাও কিন্তু তাকে ভালোবাসা জানিয়েছেন নতুন ছবির জন্য। কমেন্ট বক্স খুললেই সবার প্রথমে চোখে পড়ছে শ্রদ্ধা কাপুরের কমেন্টটি। শ্রদ্ধা লিখেছেন,‘কি সুন্দর’!
অন্যদিকে এই পোস্টার দেখে খুশি হয়ে বেশ কয়েকটি লাভ ইমোজি কমেন্ট বক্সে রশ্মিকাকে উপহার দিয়েছেন সহ- অভিনেত্রী তৃপ্তি ডিমরি। জানিয়ে রাখি, এই ছবিতে রশ্মিকা মন্দানার বিপরীতে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রনবীর কাপুর। প্রসঙ্গত উল্লেখ্য বলিউডে রস্মিকার এটি তিন নম্বর ছবি।‘গুডবাই’-এর পর বলিউডে রশ্মিকার মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘মিশন মজনু’। তবে দু’টি ছবিই ব্যর্থ। তার পরেও রশ্মিকার জীবনে আশার আলো দেখাচ্ছে ‘অ্যানিমাল’ ছবিটি। চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে রণবীর কপূর, রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি। ‘অর্জুন রেড্ডি’ও‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা রয়েছেন পরিচালনার দায়িত্বে।কথা ছিল, চলতি বছরের অগস্ট মাসেই মুক্তি পাবে ছবি। তবে এখন খবর, ৫ই ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। আর তাতেই উচ্ছ্বসিত রশ্মিকা।

Rasmika Mandana
Rasmika Mandana

Read More: Shah Rukh Khan : জেনে নিন বলিউডের বাদশা শাহরুখ খানের সেরা কয়েকটি সুপারহিট চলচ্চিত্রের নাম

কারণ ইতিমধ্যেই সংবাদ মাধ্যমে অভিনেত্রীর (Rashmika )একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে তাকে এই ছবিটি সুপারহিট হওয়ার কথা বলতে দেখা যাচ্ছে। রস্মিকার কথায়, “ডিসেম্বর মাসটা আমার জন্য ভীষণ লাকি। এই মাসেই মুক্তি পেয়েছিল আমার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। এ ছাড়াও ‘পুষ্পা’, ‘চমক’, ‘অঞ্জনি পুত্র’ আমার কেরিয়ারে হিট ছবিগুলি এই মাসেই মুক্তি পায়। ‘অ্যানিম্যাল’ আমার পঞ্চম ছবি, যা ডিসেম্বরে মুক্তি পাবে। স্বাভাবিক ভাবেই আমি উত্তেজিত। এই চরিত্রটি একেবারে অন্যরকম এবং দর্শকের আগে আমাকে এরকম চরিত্র দেখেননি। তাই তাদের প্রতিক্রিয়া দেখার জন্য আমি উন্মুখ”।