দরজার আকার-আকৃতিতেই লুকিয়ে রয়েছে সৌভাগ্যের চাবিকাঠি! জেনে নিন বিশদে

1
172
দরজার আকার-আকৃতিতেই লুকিয়ে রয়েছে সৌভাগ্যের চাবিকাঠি
দরজা

নিজের ব্যক্তিত্ব অনুযায়ী বেছে নিন দরজার ডিজাইন (Door), নিমেষেই পরিবর্তন হবে আপনার ভাগ্য

আজকের এই বিশেষ প্রতিবেদনটি জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাসীদের কাছে বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে। মানব জীবন এবং আমাদের ব্যক্তিত্ব বরাবর থেকেই রহস্যময়। এরমধ্যে যেমন অনেক দৃশ্যমান জিনিস রয়েছে ঠিক তেমনভাবেই রয়েছে অনেক অদৃশ্য জিনিস। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা একটি মজার কুইজের মাধ্যমে আপনার ব্যক্তিত্বের লুকানো দিকটি অন্বেষণ করার পন্থা তুলে ধরতে চলেছি। তার জন্য এই প্রতিবেদনের সঙ্গে থাকা ছবিগুলির মধ্যে থেকে একটি দরজা আপনাকে বেছে নিতে হবে। যে দরজাটি বেছে নেবেন অবশ্যই কিন্তু আপনারা কল্পনা করবেন যে সেই দরজাটি দিয়ে হেঁটে যাচ্ছেন। তারপর অবশ্যই প্রতিটি দরজার ভবিষ্যৎবাণী পড়ে ফেলতে ভুলবেন না। চলুন তাহলে শুরু করা যাক।

Door No 1:

Door 1 For Your Luck
Door 1

যদি আপনি এই প্রথম দরজাটি বেছে নিয়ে থাকেন তাহলে আপনার personality এর দারুন একটি দিক প্রকাশ পেতে চলেছে। আশা করা যায় আপনি জীবনে একজন ধনী ব্যক্তি হবেন এবং অবশ্যই এর মূলে থাকবে আপনার পরিশ্রম।। তাই নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনি অবশ্যই ছোট ছোট পদক্ষেপ নিন। এই পরিকল্পনাগুলো সঠিকভাবে তৈরি করার পরে সেগুলোকে উৎসাহের সাহায্যে সম্পাদন করুন এবং তৈরি করে ফেলুন নিজের একটি প্রতিশ্রুতিশীল ভবিষ্যৎ।

Door No 2:

Door 2 For Your Luck
Door 2

যদি আপনি এই দ্বিতীয় দরজাটি বেছে নিয়ে থাকেন তাহলে নিঃসন্দেহে আপনি একজন সাধারণ মানুষ। সমস্ত ধরনের জটিলতা এবং বিভ্রান্তি থেকে মুক্ত একটি জীবন যাপন করার জন্য আপনি উন্মুখ হয়ে রয়েছেন। যতটা সম্ভব আপনি একা সময় উপভোগ করতে ভালোবাসেন এবং কিছুটা সমাজ থেকে বিচ্ছিন্ন থাকতেও পছন্দ করেন।। তবে সুন্দর বন্ধু-বান্ধব এবং পরিবার-পরিজন নিয়ে আপনার একটি আলাদা personality রয়েছে।

Door No 3:

Door 3 For Your Luck
Door 3

আপনি যদি এই তৃতীয় দরজাটি নির্বাচন করতে চান সেক্ষেত্রে আপনাকে কিন্তু অবশ্যই একজন যোদ্ধা হিসেবে জীবন যাপন করতে হবে এবং প্রতিটি মুহূর্তের জন্যই সংগ্রাম করতে হবে। লাল রং এমন একটি জীবনের জন্য কথা বলে যা সাহস এবং শক্তিতে পূর্ণ হবে। তবে চিন্তা নেই আপনি এই সংগ্রামে জয়লাভ করবেন এবং একজন সাহসী মানুষ হিসেবে সঠিক পথে এগিয়ে যাবেন। কঠোর পরিশ্রমের পরিপূর্ণ হলেও আপনার জীবন কিন্তু একেবারে চমৎকারের শীর্ষে এগিয়ে যাবে। তাই লড়াইয়ের জীবন বেছে নিতে চাইলে আপনি নিশ্চিন্তে এই দরজাটি দিয়ে এগিয়ে যেতে পারেন।।

Door No 4:

Door 4 For Your Luck
Door 4

যদি আপনার দুঃসাহস থেকে থাকে এবং অনিশ্চিত জীবন যাপন করতে আপনি ইচ্ছুক হয়ে থাকেন তাহলে নিশ্চিন্তে এই দরজাটি বেছে নিন। জেনে রাখুন নীল রঙ অনিশ্চয়তার প্রতিনিধিত্ব করে এবং লাল রং বিপদের প্রতীক। জানিয়ে রাখি পাশাপাশি যে এই দরজাটি বেছে নিলে আপনাকে কিন্তু অবশ্যই জীবনে একটু সতর্ক থাকতে হবে এবং জীবনের প্রতি মুহুর্তের অ্যাডভেঞ্চার বা অভিজ্ঞতাগুলোর থেকে শিক্ষা নিতে হবে। ঈশ্বরের উপর ভরসা রাখবেন এবং নিজের পথে এগিয়ে যাবেন।

Door No 5:

Door 5 For Your Luck
Door 5

এই পাঁচ নম্বর দরজাটি আপনাকে একটি দারুন personalityএর মানুষ হিসেবে চিহ্নিত করবে। বোঝাই যাবে যে আপনি এমন একজন ব্যক্তি যিনি জীবনকে সাধারণভাবেই নিতে পছন্দ করেন এবং কোন রকম অনিশ্চয়তাকে ভয় পান না। জীবনের বর্তমান সময়কে উপভোগ করে সমস্ত বিশৃঙ্খলা নিয়ন্ত্রণ করে আপনি জীবন কাটাতে পছন্দ করেন। সমস্ত রকম ভয়ের পরিস্থিতি থেকে আপনি এগিয়ে যেতে পারেন এবং নিজের জীবনে সাফল্যের পথে পা বাড়াতে পারেন।

Door No 6:

Door 6 For Your Luck
Door 6

৬ নম্বরের এই দরজাটি আপনাকে একটি কৌতুহুলি আত্মা হিসেবে প্রতিষ্ঠিত করবে। নতুন জিনিস অন্বেষণ করতে বা পরীক্ষা-নিরীক্ষা করতে আপনার personality পছন্দ করে থাকে এবং অনেক ক্ষেত্রেই এটা হয়তো আপনার জীবনের অপ্রত্যাশিত ঝুঁকি বা আকস্মিক পরিকল্পনায় পরিবর্তন এনে দেয়। তবে আপনার personality এর সব থেকে ভালো দিক হচ্ছে যে আপনি বর্তমানের প্রতিটা মুহূর্ত নিয়েই সন্তুষ্ট থাকতে ভালোবাসেন।

Door No 7:

Door 7 For Your Luck
Door 7

যে সমস্ত ব্যক্তিরা সর্বদা একটি শান্তিপূর্ণ বা আরামদায়ক জীবনের সন্ধানে থাকেন তারা এই দরজাটি বেছে নিয়ে থাকেন। তবে অনেক ক্ষেত্রেই কিন্তু তাতে ভাগ্য সদয় হয় এবং এইসব ব্যক্তিরা এমন অনেক মানুষের সঙ্গ পান যা বেশ আরামদায়ক। তবে অবশ্যই এই ক্ষেত্রে কঠিন সময় আসলে আপনাকে নিজের বাস্তবের গভীরতা কে চিনতে হবে এবং এগিয়ে যেতে হবে। এই দরজাটিও কিন্তু আপনার সৌভাগ্যের প্রতীক বা আপনার একটি অসাধারণ personalityকে চিহ্নিত করে থাকে।

Door No 8:

Door 8 For Your Luck
Door 8

যদি আপনি এই দরজাটা বেছে নেওয়ার কথা ভাবছেন বা ইতিমধ্যেই বেছে নিয়েছেন সে ক্ষেত্রে জানিয়ে রাখি যে আপনি সর্বদাই কিন্তু পজিটিভ জিনিস নিয়ে চিন্তাভাবনা করেন। এই কারণে personality অনুযায়ী জীবনের কঠিন সময়ে মুখোমুখি হলেও আপনি কিন্তু সহজেই সেটাকে পেছনে ফেলে এগিয়ে যেতে পারেন।

সবশেষে জানিয়ে রাখি আপনি যেই দরজায় বেছে নিয়ে থাকুন না কেন জীবনকে যাত্রা ভেবে আপনাকে এগিয়ে যেতে হবে। অতীতকে পেছনে ফেলে বর্তমানের সঙ্গী হয়ে যদি আপনি ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে পারেন তাহলেই কিন্তু সঠিকভাবে এবং সঠিক personality সহকারে নিজেকে প্রতিষ্ঠা করতে পারবেন। অবশ্যই কমেন্ট করে নিজেদের বেছে নেওয়া দরজার নম্বর জানাতে ভুলবেন না।