HollyWood : দেখে নিন অন্যতম সুন্দরীদের তালিকায় থাকা হলিউডের 10 জন অভিনেত্রীর নাম, রইল ছবিসহ

0
126
Top 10 Most Sexiest Hollywood Actresses
Top 10 Most Sexiest Hollywood Actresses

 

বিশ্বের শীর্ষস্থানীয় চলচ্চিত্র নির্মাণের জায়গা বলতেই হলিউডকে বোঝায়। এখান থেকে কমবেশি বহু সময়ই বিভিন্ন সুপারস্টার অভিনেতা এবং অভিনেত্রীরা তৈরি হয়েছেন যাদের গোটা বিশ্বব্যাপী ফ্যান ফলোয়িং রয়েছে। হলিউড মানেই গ্ল্যামার শব্দের প্রতীক। আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই আমরা হলিউডের কয়েকজন সুন্দরী অভিনেত্রীর সঙ্গে আপনাকে পরিচয় করিয়ে দেবো। বর্তমান সময়ে দাঁড়িয়ে এরা প্রত্যেকেই কিন্তু নিজের জায়গায় চূড়ান্তভাবে সফল। চলুন তাহলে আর সময় নষ্ট না করে সেরা কয়েকজন হলিউড অভিনেত্রীদের পরিচয় জেনে নেওয়া যাক (sexiest Hollywood actress)

Top 10 Most Sexiest Hollywood Actresses

১০) জেসিকা আলবা:

Jessica Alba
Jessica Alba

জনপ্রিয় এই অভিনেত্রী ক্যালিফোর্নিয়ায় জন্মগ্রহণ করেন। সিনেমায় অভিনয় ছাড়াও টিভি শো গুলিতে মডেলিং করেছেন তিনি। দ্য সিক্রেট ওয়ার্ল্ড অফ এপেক্স ম্যাক এবং কাম্প নোহারিতে তিনি তিন বছর বয়সে অভিনয় করেছিলেন। বহু ম্যাগাজিনের কভার পেজে হলিউডের অন্যতম অভিনেত্রী হিসেবে তিনি হাজির হয়েছেন।

৯. কেইরা ক্রিস্টিনা:

Keira Christina
Keira Christina

কেইরা ক্রিস্টিনা হলেন হলিয়ুডের অন্যতম সেক্সি অভিনেত্রীদের (sexiest Hollywood actress) মধ্যে একজন ‌। ১৯৮৫ সালের ২৬ শে মার্চ লন্ডনে জন্ম গ্রহণ করেন তিনি। হলিউডের বড় সিনেমা যেমন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান, বেন্ড ইট লাইক বেকহ্যাম, লাভ একচুয়াল সহ বেশ কিছু জায়গায় অভিনয় করেছেন এবং অনেকগুলি পুরস্কার জিতেছেন।। আকর্ষণীয় চোখ এবং ব্যক্তিত্বসম্পন্ন এই অভিনেত্রী ২০২৩ সালে হলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে স্বীকৃত।

৮) ওদেয়া রাশ:

Odeya Rush
Odeya Rush

বিনোদন জগতের পাশাপাশি লেখালেখিতেও হাত রয়েছে এই নায়িকার। ১৯৯৭ সালের ১২ই মে এই মডেল অভিনেত্রী ইজরাইলে জন্মগ্রহণ করেন। অস্কারের জন্য মনোনীত লেডিবার্ড অভিনেত্রী রাশ গুজবাম্পস এবং ডাম্পলিং ছাড়াও দ্য গিভারে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

৭) ইজা গঞ্জালেজ:

Eiza González
Eiza González

2023 সালের আরেক সাহসী হলিউড অভিনেত্রী ইজা গঞ্জালেজ ছাড়া আর কেউ নন। তার অভিষেক টিভি নাটক লোলা…এরাজে। অভিনেত্রী অ্যানিমেটেড মুভি দ্য ক্রুডস থেকে প্রিয় শিল্পী শিরোনাম এবং ভয়েস হিসাবে কিডস চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন। তা ছাড়াও, মেক্সিকান সুন্দরী তার একক অ্যালবামগুলি 2010 এবং 2012 সালে প্রকাশ করেছিলেন, মাল্টি-ব্র্যান্ডের মুখপাত্রও ছিলেন। 2015 সালে নিউট্রোজেনার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় বিজ্ঞাপন দেখানো, এমনকি 2008 সালে কসমেটিক ব্র্যান্ড Avon-এর মুখ হয়ে ওঠে।

৬) রোজি হান্টিংটন-

Rosie Huntington- Whiteley
Rosie Huntington- Whiteley

রোজি হান্টিংটন একজন ইংলিশ মডেল, অভিনেত্রী, ডিজাইনার এবং ব্যবসায়ীও। তিনি অন্তর্বাসের খুচরা বিক্রেতা ভিক্টোরিয়াস সিক্রেটের জন্য তার কাজের জন্য সর্বাধিক পরিচিত। অভিনয়ে চলে আসার পর, তিনি ট্রান্সফরমার চলচ্চিত্রে তার সহায়ক ভূমিকার জন্য পরিচিত হয়ে ওঠেন। তিনি ম্যাড ম্যাক্স: ফিউরি রোড মুভিতে একটি চমৎকার ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি এখন ডেনিম-কেন্দ্রিক ফ্যাশন ব্র্যান্ড পেইজের সাথে একটি শৈল্পিক সহযোগিতায় রয়েছেন।

5. আলেকজান্দ্রা দাদারিও:

Alexandra Daddario
Alexandra Daddario

এই তালিকায় বিশ্বের অন্যতম হটেস্ট অভিনেত্রী আলেকজান্দ্রা দাদারিওকে আমরা কীভাবে উপেক্ষা করতে পারি? আলেকজান্দ্রা দাদারিও একজন হট আমেরিকান অভিনেত্রী যিনি 16 মার্চ 1986 সালে নিউ ইয়র্কে জন্মগ্রহণ করেন। অভিনেত্রী হিসেবে তার কিছু সেরা চলচ্চিত্রের মধ্যে রয়েছে হল পাস, টেক্সাস চেইনসো 3D, সান আন্দ্রেয়াস, বেওয়াচ, উই সামন দ্য ডার্কনেস ইত্যাদি। এছাড়া তিনি হোয়াইট কলার, ইটস অলওয়েজ সানি ইন ফিলাডেলফিয়া, ট্রু ডিটেকটিভ, এর মতো কিছু টিভি সিরিজেও উপস্থিত হয়েছেন। গত বছর 2021 সালে, তিনি আমেরিকান কমেডি-ড্রামা টিভি সিরিজ দ্য হোয়াইট লোটাসের জন্য ব্যাপক সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন। নিঃসন্দেহে, তিনি 2023 সাল পর্যন্ত হলিউডের অন্যতম সেক্সি অভিনেত্রী।

4. এলিজাবেথ ওলসেন:

Elizabeth Olsen
Elizabeth Olsen

The Avengers: Age of Ultron অভিনেত্রী এলিজাবেথ টেলিভিশন চলচ্চিত্র হাউ দ্য ওয়েস্ট ইজ ফান টু ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার থেকে অনেক চলচ্চিত্রে তার দক্ষতা চিত্রিত করেছেন। রিপোর্ট অনুযায়ী, ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফস্কারলেট উইচ চরিত্রে ম্যাডনেস তার আসন্ন সিনেমা। আমেরিকান বংশোদ্ভূত বিনোদন শিল্পী এলিজাবেথ চেজ ওলসেন শৈশবে গান এবং ব্যালে শিখেছিলেন, দ্য অ্যাভেঞ্জার্স অফ মেরি-কেট অ্যান্ড অ্যাশলে-এর মতো ছবিতে অভিনয়ের পাশাপাশি। আমেরিকান টিভি এবং চলচ্চিত্র অভিনেত্রী সেরা অভিনেত্রীর জন্য বিভিন্ন পুরস্কারে সাতাশটি মনোনয়নের মধ্যে আটটি জিতেছেন।

৩) ভেনেসা কিরবি :

Vanessa Kirby
Vanessa Kirby

যুক্তরাজ্যে জন্মগ্রহণকারী সুন্দরী একজন ম্যাগাজিনের সম্পাদকের কন্যা এবং একজন টেলিভিশন, চলচ্চিত্র অভিনেত্রী স্টেজ পারফর্মার। তার স্টেজ ক্যারিয়ারের হিটগুলির মধ্যে রয়েছে দ্য অ্যাসিড টেস্ট, যেটি তার প্রতিভার জন্য প্রশংসিত হয়েছিল এবং অল মাই সনস তার রাইজিং স্টার অ্যাওয়ার্ড জিতেছে। এমি-মনোনীত অভিনেত্রী দ্য ক্রাউন এবং প্রিন্সেস মার্গারেটের জন্য ব্রিটিশ একাডেমি টেলিভিশন পুরস্কার জিতেছেন।

2. মেগান ফক্স:

Megan Fox
Megan Fox

মেগান ফক্স 2001 সালে তার হলিউড ক্যারিয়ার শুরু করেন এবং আজ তিনি বিশ্বের সবচেয়ে সেক্সি হলিউড অভিনেত্রীদের একজন। তিনি হলিউডের সেরা 10 সুন্দরী অভিনেত্রীদের একজন হিসাবে স্বীকৃত। তিনি দ্য ট্রান্সফরমারস চলচ্চিত্রে একটি আশ্চর্যজনক চরিত্রে অভিনয় করেছিলেন। মেগান দেখতে অ্যাঞ্জেলিনা জোলির মতো। তিনি জেনিফার বডি এবং ট্রান্সফরমারস 2 সিনেমার জন্য বাকি খ্যাতি অর্জন করেছিলেন।

১. স্কারলেট জোহানসন:

Scarlett Johansson
Scarlett Johansson

অনেক লোকের মতে, স্কারলেট জোহানসন এখন পর্যন্ত সবচেয়ে সুন্দর এবং সেক্সি আমেরিকান নারীদের একজন। নিঃসন্দেহে স্কারলেট বছরের পর বছর ধরে অনেক ম্যাগাজিন এবং শত শত প্রকাশনার কভারে রয়েছেন। এই কারণেই, তিনি 2023 সালে হলিউডের সবচেয়ে সেক্সি অভিনেত্রী।স্কারলেট অনেক মুভিতে কিছু সত্যিকারের অত্যাশ্চর্য পারফরম্যান্স এবং শ্বাসরুদ্ধকর কাজ দিয়ে পর্দাকে মুগ্ধ করেছেন। তিনি মার্ভেল কমিক সিরিজ অ্যাভেঞ্জার্সে ‘ব্ল্যাক উইডো’-এর অত্যাশ্চর্য ভূমিকায় অভিনয় করেছিলেন। তা ছাড়াও, বিশ্বব্যাপী তার একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে যা তাকে অন্য সকলের থেকে আলাদা করে তোলে।