Raghav Parineeti: বিয়ের আগেই জোড় বচসা বাঁধলো রাঘব-পরিনীতির মধ্যে, যত নষ্টের গোড়া হরভজন সিংহ!

Raghav Parineeti: বিয়ের আগেই পরিণীতির উপর রাগ দেখালেন রাঘব, সবকিছুর পেছনেই নাকি হরভজন সিংহ

1
100
Parineeti Chopra
Parineeti Chopra

সম্প্রতি কিছুদিন আগেই দীর্ঘ প্রেম সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরিণীতি চোপড়া (parineeti chopra) এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে লীলা প্যালেসে গাঁটছড়া বাঁধেন তারা। বেশ কয়েকদিন ধরেই জাঁকজমক সহকারে তাদের এই বিয়ের অনুষ্ঠান চলে। গায়েহলুদ, মেহেন্দি থেকে নব্বইয়ের দশকের আদলে সঙ্গীতের অনুষ্ঠান— তালিকা থেকে বাদ ছিল না কোনও কিছুই। কিন্তু তাঁর আগে ১৭ সেপ্টেম্বর থেকে দিল্লিতে হয় প্রাক্ বিবাহ অনুষ্ঠান। যেখানে চড্ডা ও চোপড়া দুই পরিবারের মধ্যে হয় হাড্ডাহাড্ডি ক্রিকেট ম্যাচ। নববিবাহিত এই তারকা দম্পতি ছাড়াও ২ পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধু বান্ধবেরা প্রায় কম বেশি সকলেই এই ম্যাচে অংশ নিয়েছিলেন।

ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের মধ্যে একজন ছিলেন ক্রিকেটার হরভজন সিংহ। পরিনীতি না রাঘব কার হয়ে তিনি খেলবেন? তাই নিয়ে শুরু হয়ে যায় বচসা। সম্প্রতি কিছু সময় আগেই নিজের বিয়ের আগে হয়ে যাওয়া ক্রিকেট ম্যাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী পরিনীতি চোপড়া(parineeti chopra)। যেখানে দেখা যাচ্ছে হরভজন সিংহ(Harbhajan Singh)কোন দলের হয়ে খেলবেন তা নিয়ে রাঘব (Raghav chadda)এবং পরিণীতির মধ্যে একপ্রস্থ মতবিরোধ হয়।তাঁর গায়ে চড্ডাদের লোগো থাকলেও ভিডিয়োতে দেখা যায় পরিণীতি এবং তাঁর ভাই হরভজনকে নির্দেশ দিচ্ছেন, কী ভাবে হল করতে হবে। খেলতে খেলতে এক সময় হরভজন জিজ্ঞেস করেন, কোন দলের হয়ে খেলতে হবে তাঁকে! খেলার শেষে জয়ী হন চোপড়ারাই।

Read More: Ahona Dutta : মা মেনে নেয়নি সম্পর্ক, তবে সম্পর্কে আসার পর এটাই আমাদের প্রথম পুজো, তাই জমিয়ে কাটাবো : অহনা দত্ত

প্রসঙ্গত উল্লেখ্য দিদি প্রিয়ঙ্কা চোপড়ার (priyanka chopra) বিয়ের অনুষ্ঠানকে ফলো করেই এই ধরনের একটি ইভেন্টের কথা বিয়ের আগে ভেবে নিয়েছিলেন পরিণীতি।প্রিয়ঙ্কার বিয়ের আগেও দুই পরিবারের মধ্যে খেলাধূলার আয়োজন করা হয়। শুধু ক্রিকেট ম্যাচ নয়, ছিল মিউজিক্যাল চেয়ার, চামচ আর গুলির দৌড়। বিগত বেশ কিছু সময় ধরেই পরিনীতি আর রাঘবের এই বিয়ে সামাজিক মাধ্যমে চর্চার বিষয়বস্তু হয়ে রয়েছে। যদিও বিয়ে নিয়ে বেশ সমালোচনার মুখোমুখি হতে হয়েছে অভিনেত্রীকে (parineeti chopra)। বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছিলেন পরিনীতি (parineeti chopra)। ঠিক কি ছিল সেই ভিডিওতে যাতে তাকে সমালোচনার মুখোমুখি হতে হয়?

Read More: Anushka Sharma : আচমকাই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে কেন মুম্বাই ছুটলেন বিরাট, সন্তানসম্ভবা অনুষ্কার কি কোন বিপদ হল?

পরিনীতির (parineeti chopra) শেয়ার করা ভিডিওতে শুরুতেই দেখা গেল লুকিয়ে নিজের ‘বারাত’ দেখছেন পরিণীতি। বরকে দেখেই চিৎকার করে উঠেন। পর মুহূর্তেই আবার লুকিয়ে পড়েন কনে। চোখেমুখে খুশির ঝলক। বিয়ের দিন শেষেমেষ উপস্থিত যেন বিশ্বাসই হচ্ছে না পরিণীতির! (parineeti chopra) নিজের গলায় গাওয়া অরিজিন্যাল গান, ‘ও পিয়া’ গাইতে গাইতে মণ্ডপে প্রবেশ পরিণীতির। গানের তালে নেচেও উঠলেন।অনেকের মতে ,সিদ্ধার্থ-কিয়ারার মতো রাঘব-পরিণীতির (Raghav Parineeti) বিয়ের এই ভিডিয়ো ‘বড্ড মেকি’। অনেকেই আবার কিয়ারা আদবানির পোজ নকল করেছেন রাঘব (Raghav chadda) এমন অভিযোগও তুললেন। কেউ বললেন, পুরো ভিডিয়োটাই তো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভাইব দিচ্ছে। আবার অনেকেই তাদের বিয়ের পোশাকেও রণবীর -আলিয়ার সঙ্গে মিল পেয়েছেন বলে জানিয়েছেন। তবে যাই হোক না কেন সবমিলিয়ে এখন এই নবদম্পতি অত্যন্ত সুখে আছেন এবং নিজেদের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। প্রসঙ্গত আর কয়েক দিনের মধ্যেই পরিনীতি (parineeti chopra) অভিনীত ছবি মিশন রানীগঞ্জ মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অক্ষয় কুমার।