Ahona Dutta : মা মেনে নেয়নি সম্পর্ক, তবে সম্পর্কে আসার পর এটাই আমাদের প্রথম পুজো, তাই জমিয়ে কাটাবো : অহনা দত্ত

Ahona Dutta : সম্পর্কের পর প্রেমিকের সাথে প্রথম পুজো, কেমন ভাবে কাটাচ্ছেন অনুরাগের ছোঁয়ার ‘মিশকা’!

1
124
Ahona Dutta : মা মেনে নেয়নি সম্পর্ক, তবে সম্পর্কে আসার পর এটাই আমাদের প্রথম পুজো, তাই জমিয়ে কাটাবো : অহনা দত্ত
Ahona Dutta

Ahona Dutta : আর মাত্র কয়েক দিনের অপেক্ষার পরেই শুরু হয়ে যাবে বাঙালির বহু প্রতীক্ষিত দুর্গাপুজো। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিদের মধ্যেও পুজো নিয়ে প্রস্তুতি রয়েছে তুঙ্গে। ইতিমধ্যেই যেমন মন্ডপে মন্ডপে মায়ের আসার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে, ঠিক তেমনভাবেই আম বাঙালি ও মেতে উঠেছেন কেনাকাটায়। শরৎকালের নীল আকাশ এবং সাদা কাশফুলের দোলা যেন জানান দিচ্ছে মা আসছে।। ঠিক এই সময়ই প্রেমিকের সঙ্গে নিজের প্রথম পুজো নিয়ে কি জানালেন অভিনেত্রী অহনা (Ahona Dutta) ওরফে পর্দার মিশকা!

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিশকা ওরফে অহনা (Ahona Dutta) জানিয়েছেন,তিনি পুজোয় কোনও কাজ রাখতে পছন্দ করেন না। পুজোর চারটি দিন তিনি শুধু উৎসবে মেতে থাকতে চান। কোনও কাজ রাখতে চান না। অহনার (Ahona Dutta) কথায়,“সারা বছর তো কাজের চাপ থাকে। সেই সঙ্গে শো তো আছেই। কিন্তু পুজোর সময়ে আমি আর কোনও কাজ রাখতে চাই না। এই চারটি দিন শুধু নিজের মতো করে কাটাব। বিভিন্ন প্যান্ডেলে গিয়ে দুর্গামাকে নানা রূপে দেখব। পুজোটা এ ভাবে কাটাতে চাই আমি”।

Read More: Anushka Sharma : আচমকাই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে কেন মুম্বাই ছুটলেন বিরাট, সন্তানসম্ভবা অনুষ্কার কি কোন বিপদ হল?

এরপর অহনাকে (Ahona Dutta) তার ঠাকুর দেখা সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান,“হ্যাঁ। আগে খুব ঠাকুর দেখতে যেতাম। কিন্তু মিশকা হয়ে ওঠার পর পুজোটা একটু অন্য রকম হয়ে গিয়েছে। এখন আর আগের মতো বেরিয়ে ঠাকুর দেখতে পারি না। আসলে সবারই তো ধারাবাহিকের অভিনেতাদের নিয়ে একটা উৎসাহ থাকে। ফলে সামনে দেখতে পেলে অনেকেই খুব উৎসাহী হয়ে পড়েন। কথা বলতে আসেন। সে সব অবশ্য বেশ ভালই লাগে”।

বিগত বেশ কিছু সময় ধরেই অভিনেত্রীর প্রেম পর্ব বেশ চর্চায় রয়েছে (Ahona Dutta) । সেই সূত্রেও সাম্প্রতিক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় তাকে। মেয়ের সম্পর্ক নিয়ে খুশি নন, কয়েক দিন আগেই তা নিয়ে সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছিলেন অহনার (Ahona Dutta) মা। প্রেমিকের সঙ্গে অন্যত্র থাকেন অহনা (Ahona Dutta) । মেয়ের লিভ-ইন সম্পর্কে সিলমোহর দেননি, সে কথা লিখেছিলেন তিনি। ঘটনার পর কয়েক মাস কেটে গেলেও অহনার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই আপনারা দেখতে পারবেন লিভ ইন সম্পর্কে বেশ খুশিই রয়েছেন অভিনেত্রী (Ahona Dutta) । এমনকি কিছুদিন আগেই অহনা এবং তার প্রেমিক দুজনেই একে অপরের নামে হাতে ট্যাটু করেছেন। স্বাভাবিকভাবেই সম্পর্কের পর প্রথম পুজো নিয়ে বেশ উচ্ছাসিত রয়েছেন নায়িকা।

Read More: Unmesh Ganguly : পুজোয় একজন ‘গার্লফ্রেন্ড’ চাই, অকৃত্রিম দাবি ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়ের

পুজোর প্ল্যানিং নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান,“মা আমাদের সম্পর্কটা মেনে নেননি। সেটা আমাদের একটা দুঃখের জায়গা তো বটেই। তবে সম্পর্কে আসার পর এটা আমাদের প্রথম পুজো। এর আগের বার পুজোতে প্রেমটা এতটা জমেনি। ফলে এই পুজোটা একটু বেশি স্পেশ্যাল আমার কাছে। তাই কোনও মনখারাপ রাখতে চাই না। ঠাকুর দেখতে যাব। রং মিলিয়ে জামা পরার ইচ্ছা রয়েছে। দেখা যাক কত দূর কী হয়”।অহনার (Ahona Dutta) কথায়,“দীপঙ্কর (অহনার প্রেমিক) শাড়ি, সালোয়ার মিলিয়ে মোট বারোটা নতুন পোশাক কিনে দিয়েছে। আমার শপিংটা হয়ে গিয়েছে মাসখানেক আগেই। কিন্তু ওঁর কেনাকাটা এখনও পুরো হয়নি। পাঞ্জাবি, শার্ট দিয়েছি। তবে এখনও আরও কিছু কেনা বাকি”। সব মিলিয়ে তিনি যে জমিয়ে পুজো কাটাতে চলেছেন তা বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য,বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় খলনায়িকা মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta) । সূর্য-দীপার প্রেম কাহিনির সবচেয়ে বড় কাঁটা মিশকা (Ahona Dutta) । ‘অনুরাগের ছোঁয়া’র সুবাদে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছেছেন অহনা। এর মধ্যেই আচমকা রূপটানশিল্পী দীপঙ্করের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে টেলি দুনিয়ায়। এর পরেই অহনার জন্মদিনের দিন তার মা চাঁদনি দেবী ফেসবুক পোস্টে বিস্ফোরক অভিযোগ আনেন অহনার চর্চিত প্রেমিকের বিরুদ্ধে। তিনি লেখেন, ‘২০০৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল।

Read More: Priyanka Chopra : নাকের জন্য একের পর এক ছবি থেকে বাতিল হচ্ছিলেন প্রিয়ঙ্কা, কিভাবে তার কেরিয়ার বাঁচান ‘গদর’ খ্যাত পরিচালক

আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক,শুভ জন্মদিন।’ এই পোস্ট সোশ্যালে ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের দাবি খ্যাতি আর ‘প্রেমিক’কে পেয়ে নিজের মাকেই ভুলে গিয়েছেন এই অভিনেত্রী (Ahona Dutta) । এই প্রসঙ্গ নিয়ে অহনাকে ঘুরে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট ভাষায় জানান,“উনি আমার মা, এবং ওঁনাকে আমি সম্মান করি। এর চেয়ে বেশি কিছু বলতে চাই না।আমি জানি মানুষের মনে অনেকরকম প্রশ্ন উঠছে, তবে ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা হোক আমি চাই না। আমি চাই আমার কাজ নিয়ে লোকে কথা বলুক। প্রথম সিরিয়ালে আমি যে সাফল্য পেয়েছি সেটা নিয়ে আলোচনা হোক”।