Mahira Khan : দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শাহরুখের নায়িকা মাহিরা, কনের মুখ দেখে চোখে জল স্বামী সেলিমের!

Mahira Khan : দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসলেন শাহরুখের নায়িকা মাহিরা, জেনে নিন পাত্রের পরিচয়!

2
135
Mahira Khan : দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শাহরুখের নায়িকা মাহিরা, কনের মুখ দেখে চোখে জল স্বামী সেলিমের!
Mahira Khan

জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে (Mahira Khan) কম বেশি আপনারা সকলেই চেনেন। শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। যদিও তার এই প্রথম সিনেমাটি খুব একটা সফলতা পায়নি। ফলস্বরূপ অনেকটাই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। এর মধ্যেই দুদেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হলে শেষ পর্যন্ত মাহিরা খান (Mahira Khan) আবারও পাকিস্তানে ফেরত চলে যান। কিন্তু এবার সেই মানসিক অবসাদ কাটিয়ে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নায়িকা। জানবেন না কে সেই পাত্র?

প্রসঙ্গত এর আগেও একবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাহিরা (Mahira Khan) তবে সেই সম্পর্ক টেকেনি। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর দীর্ঘদিন কাছের বন্ধু সেলিম করিমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন নায়িকা (Mahira Khan)। এবার সেই সম্পর্ককে বিয়ের মাধ্যমে পরিণতি দিলেন অভিনেত্রী (Mahira Khan)। যদিও প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গেও একবার তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও সেই গুঞ্জন খুব বেশি স্থায়ী হয়নি!

Read More: মিঠাই কি শত্রু বাড়াচ্ছেন?

জানিয়ে রাখি, তার এই দ্বিতীয় স্বামী সেলিম করিম হলেন একজন শিল্পপতি। বরাবর থেকেই তাদের এই সম্পর্ক লোক চক্ষুর অন্তরালে রেখেছিলেন এই দম্পতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে মাহিরা খানের (Mahira Khan) বিয়ের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বিয়েতে প্যাস্টেল রঙকেই বেছে নিয়েছেন মাহিরা (Mahira Khan)। হালকা আকাশি রঙের লেহঙ্গা, অন্য দিকে বরের পরনে ছিল কালো শেরওয়ানি আর মাথায় ছিল কনের লেহঙ্গার সঙ্গে মানানসই পাগড়ি। পাকিস্তানের মুরিতে বিয়ে সারেন অভিনেত্রী (Mahira Khan)। মাহিরাকে দেখেই রীতিমতো কেঁদে ফেলতে দেখা যায় সেলিমকে। দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিতে পেরে খুশি দুজনেই।

Mahira Khan
Mahira Khan

এর আগে ২০০৬ সালে,লস অ্যাঞ্জেলেসে আলি আসকারির সঙ্গে পরিচয় হয়েছিল মাহিরার (Mahira Khan)। কিন্তু অভিনেত্রীর এই সম্পর্ককে মেনে নেয়নি তার পরিবার। তবে পরিবারের মতামতকে অগ্রাহ্য করে মাত্র ২৩ বছর বয়সেই ২০০৭ সালে আলীকে বিয়ে করেছিলেন মাহিরা (Mahira Khan)। বিয়ের পর এক পুত্র সন্তানকে জন্ম দেন তিনি, তবে তার এই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। ২০১৫ সালে প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তার।কিন্তু বিবাহ বিচ্ছেদের পরেও তাঁদের মধ্যে তিক্ততা নেই বলেই জানান মাহিরা (Mahira Khan)। দু’জনে একসঙ্গে ছেলেকে বড় করে তুলছেন। শুধু প্রাক্তন স্বামী নন, শ্বশুরবাড়ি দিকের আত্মীয়রাও সন্তানের পালনে সাহায্য করেন।২০২১ সালের এক সাক্ষাৎকারে মাহিরা বলেন,“আমার মনে হয় আজলানের যে বিষয়ে তার বাবা, তার পরিবার এবং আমি দ্বিমত পোষণ করি না। ওদের সঙ্গে সম্পর্ক এখনও ভাল। সেই বাড়িতেই আসলে বড় হয়ে উঠেছি আমি।

Read More: ২০০০ টাকার নোট জমা দেওয়ার সময়সীমা বাড়লো, জেনে নিন কবে রয়েছে শেষ তারিখ!

কখনও কখনও অহংকার ছেড়ে বেরনো উচিত। আর নিজের সন্তানের ক্ষেত্রে সবদিকটাই বিচার করা উচিত। উল্টোদিকের মানুষজন ভাল হলে সেটা আরও সহজ হয়ে যায়”।এই সবকিছুর মধ্যেই ২০১৯ সালে তুরস্কে সালিমের সঙ্গে বাগদান সেরেছিলেন মাহিরা (Mahira Khan)। আর তার চার বছর বাদে বিয়ে করলেন যুগল।পাকিস্তানের এক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী এক সাক্ষাৎকারে অভিনেত্রী প্রথম সেলিমের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তাঁর কাছে জানতে চাওয়া হয়, তিনি প্রেমে পড়েছেন কিনা! অভিনেত্রী (Mahira Khan) বলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’

Read More: Pori Moni : রাজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেই জীবনের শান্তি ফিরেছে পরীমনির, নিজের সম্পর্ক নিয়ে কি বললেন নায়িকা?