Pori Moni : রাজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেই জীবনের শান্তি ফিরেছে পরীমনির, নিজের সম্পর্ক নিয়ে কি বললেন নায়িকা?

Pori Moni : রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ সম্পর্কে কি বললেন পরিমনি? সত্যিই কি খুশি আছেন নায়িকা! নিজের সম্পর্ক নিয়ে কি বললেন নায়িকা?

1
108
Pori Moni : রাজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেই জীবনের শান্তি ফিরেছে পরীমনির, নিজের সম্পর্ক নিয়ে কি বললেন নায়িকা?
Pori Moni

সম্প্রতি কিছুদিন আগেই বিবাহবিচ্ছেদের ঘোষনা করেছেন রাজ এবং পরীমনি (Pori Moni)। তারপরেই রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনতে দেখা যায় নায়িকাকে (Pori Moni)। যদিও এই প্রত্যেকটি অভিযোগ অস্বীকার করেছেন রাজ এবং শেষমেষ বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত মেনে নিয়েছেন (Pori Moni)। আপাতত একমাত্র সন্তানকে নিয়ে একাই রয়েছেন পরীমনি (Pori Moni)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি জানান যে বিবাহবিচ্ছেদের পরে জীবনে তার সম্পূর্ণ শান্তি ফিরে এসেছে। তবে সত্যিই কি তাই?

প্রসঙ্গত উল্লেখ্য,২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ এবং পরীমনি (Pori Moni)।দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেন মোহরে। ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। ১০ মাসের মাথায় ছেলে রাজ্যের জন্ম। তার পর থেকেই অশান্তির সূত্রপাত। এই মুহূর্তে তাঁদের মা-ছেলের সংসার। প্রতি দিন মা হিসাবে নিজেকে আবিষ্কার করছেন তিনি। পাঠক বন্ধুদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, রাজের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরো চারটি বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন পরিমনি (Pori Moni)। যদিও কোনটাই টেকেনি তার।

Read More: Priyanka Chopra : নাকের জন্য একের পর এক ছবি থেকে বাতিল হচ্ছিলেন প্রিয়ঙ্কা, কিভাবে তার কেরিয়ার বাঁচান ‘গদর’ খ্যাত পরিচালক

দিন কয়েক আগে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় পরীমনি জানান, “আমার শান্তি। একজন মা হিসাবে আমি অনেক কিছু পেয়েছি। আজ বুঝতে পারি, নিজেকে যতটা শক্তিশালী ভাবতাম তাঁর থেকেও আমি অনেক বেশি কঠোর। তাঁর থেকে বেশি জেদি। আমি যে এতটা কারুর জন্য ভাবতে পারি, সেটা এত দিন বুঝিইনি। জীবনে যে এত খুশি হওয়া যায় এটা আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনি। শুকরিয়া খোদা।” আপাতত তিনি আর কোন সম্পর্কে জড়াতে চান না বলেই জানিয়েছেন। তার ছেলেকে নিয়েই সময় কাটাতে চান তিনি। সম্প্রতি কিছুদিন আগেই, পরিমনি (Pori Moni) অভিনীত‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি রিলিজ় করেছে।

উল্লেখ্য, বরাবর থেকেই বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমণি (Pori Moni)। তাঁর প্রেম থেকে বিবাহ সব নিয়েই চর্চা তুঙ্গে। কখনও মাদক মামলা আবার কখনও বা বিবাহপূর্বে সন্তান– এই নিয়েই তিনি থাকেন শিরোনামে। গত বছর এক সিনেমার শুটিং করতে গিয়ে রাজের প্রেমে পড়েন পরীমণি (Pori Moni)। জানিয়েছিলেন, শুটিং শুরুর মাত্র পাঁচ দিনের মধ্যেই তাঁরা প্রেম পড়েন। এর আগে ২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামি হাসান, কামরুজ্জামান রনিকে। এঁদের প্রত্যেকেই বিভিন্ন পেশার। যদিও পূর্ববর্তী চারটে সম্পর্কের মতন এই পঞ্চম সম্পর্ক থেকেও শেষ পর্যন্ত বেরিয়ে আসতে হলো তাকে।

Read More: Raghav Parineeti: বিয়ের আগেই জোড় বচসা বাঁধলো রাঘব-পরিনীতির মধ্যে, যত নষ্টের গোড়া হরভজন সিংহ!