Unmesh Ganguly : পুজোয় একজন ‘গার্লফ্রেন্ড’ চাই, অকৃত্রিম দাবি ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়ের

Unmesh Ganguly : দুর্গাপূজা উপলক্ষে কি দাবি করলেন ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়, চলুন জেনে নেওয়া যাক

1
108
Unmesh Ganguly পুজোয় একজন ‘গার্লফ্রেন্ড’ চাই, অকৃত্রিম দাবি ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়ের
Unmesh Ganguly

জনপ্রিয় ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায় (Unmesh Ganguly)’কে কম বেশি আপনারা সকলেই চেনেন।। ‘বাঁকুড়া মিমস’ নামে তার একটি চ্যানেল রয়েছে। এছাড়াও সম্প্রতি কিছুদিন আগে তার অভিনীত একটি সিরিজ ‘যদু বাবুর টিউশন’ দারুন জনপ্রিয়তা লাভ করেছিল (Unmesh Ganguly)। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা জানব এই বিখ্যাত ইউটিউবার এরই পূজোর দাবি সম্পর্কে! তবে তার আগে প্রথমেই জানিয়ে রাখি এই ইউটিউবারের জন্ম বাঁকুড়ায়। যদিও এখন কর্মসূত্রে কলকাতার বাসিন্দা তিনি। তাই স্বাভাবিকভাবেই পূজোর কটা দিন তার কেমন কাটবে? ভক্তরা জানতে ইচ্ছুক!

উন্মেষ (Unmesh Ganguly) জানিয়েছেন সারা বছর কলকাতায় থাকলেও পুজোর কটা দিন নিজের হোমটাউন বাঁকুড়াতেই থাকতে বেশি পছন্দ করেন তিনি।। কলকাতার ভিড় একেবারেই পছন্দ নয় তার। কর্মসূত্রে থাকাকালীন একবারই তিনি ষষ্ঠী পর্যন্ত পূজোয় কলকাতায় কাটিয়েছিলেন। উন্মেষের (Unmesh Ganguly) কথায়,কলকাতার পুজো মানে,“ ভিড়ভাট্টা, চিৎকার-চেঁচামেচি এবং অনেক মানুষ। আর বাঁকুড়ার পুজো মানেই শান্তি”।

Read More: Swara Fahad : ভিন্ন ধর্মে বিয়ে করায় পেয়েছিলেন কটাক্ষ, তবে সব সমালোচনা কাটিয়ে এবার মেয়ে রাবিয়াকে নিয়ে ষষ্ঠী পূজোয় স্বরা-ফাহাদ!

সাধারণ মানুষের মতোই তার পুজোর পরিকল্পনা হচ্ছে বাড়ির সকলের সঙ্গে আর বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটানো আর জমিয়ে আড্ডা দেওয়া। যদিও অষ্টমীর দিন তার বাড়িতে গীতা পাঠের নিয়ম রয়েছে সুতরাং ওইদিন তিনি বাড়ি থেকে বের হতে পারবেন না। কথায় কথায় ইউটিউবার আরো জানান, ছোটবেলাকার দুর্গাপুজোর সময়কে দারুন মিস করেন তিনি (Unmesh Ganguly)।নতুন জামাকাপড় পরে সারাদিন খেলে বেড়ানো এবং বাঁকুড়ার শহরের নানা পুজো ঘুরে দেখার দিনগুলি তাঁর মনের খুব কাছাকাছি। বাঙালির এই দুর্গাপুজোর সঙ্গে প্রেমিক প্রেমিকার আবেগ যেহেতু বহু বছর ধরে জড়িয়ে রয়েছে তাই সেই সূত্র ধরেই সাক্ষাৎকারে এক দাবী করতে ভোলেননি উন্মেষ (Unmesh Ganguly)।

জানা যায়,দশম শ্রেণিতে পড়ার সময় প্রেমে পড়েন দু’বছরের ছোট একটি মেয়ের। ব্যস, আর কি পুজোর সময় সেজেগুজে হাজির তাঁর পাড়াতেই। সকাল থেকে সন্ধে কেবল অপেক্ষা একটি বার দেখা পাওয়ার আশায়! হাসতে হাসতে উন্মেষ (Unmesh Ganguly) বলেন, “তবে প্রথম পুজোয় প্রেমিকাকে নিয়ে ঘোরা বলতে স্নাতকোত্তরের পরে। একাদশীতে একবার কলকাতার পুজো কাটিয়েছেন উন্মেষ। আসলে সেদিন প্রেমিকার সঙ্গে ঘুরতেই এসেছিলাম”। সঙ্গে আরো যোগ করে তিনি জানান, “এই বছর আমি একা। যদি এই খবরটা প্রকাশিত হয় তা হলে আমার খুব ভাল হয়।’’একেবারে অকৃত্রিমভাবে এই বক্তব্যের মাধ্যমে একটি গার্লফ্রেন্ড এর দাবি করে বসেন উন্মেষ (Unmesh Ganguly)।

Read More: Priyanka Chopra : নাকের জন্য একের পর এক ছবি থেকে বাতিল হচ্ছিলেন প্রিয়ঙ্কা, কিভাবে তার কেরিয়ার বাঁচান ‘গদর’ খ্যাত পরিচালক

আগের পুজোর থেকে এখনকার পুজোর মধ্যে কী পার্থক্য? জিজ্ঞেস করলে উন্মেষের উত্তর,“আগে পুজোয় বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখতে যেতাম কিন্তু কেউ চিনত না। এখন পুজোয় বেরোলে অনেকেই চিনতে পারেন, কথা বলতে চান”।প্রসঙ্গত উল্লেখ্য একজন ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর হওয়ার পাশাপাশি বেশ কিছু সিরিজে অভিনয় করেছেন উন্মেষ (Unmesh Ganguly) । যার মধ্যে রয়েছে উলট পুরাণ, যদুবাবুর টিউশন সহ আরো বেশ কিছু।