Alia Bhatt : একের পর এক লাস্যময়ী অবতারে দর্শকদের নজর কাড়লেন আলিয়া ভাট, মুহূর্তেই ভাইরাল ছবি

0
228
একের পর এক লাস্যময়ী অবতারে দর্শকদের নজর কাড়লেন আলিয়া ভাট (Alia Bhatt), মুহূর্তেই ভাইরাল ছবি
Alia Bhatt

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় যার নাম প্রথমেই নেওয়া যায় তিনিই হলেন আলিয়া ভাট (Alia Bhatt)। একদিকে তিনি যেমন একজন দক্ষ অভিনেত্রী, ঠিক অন্য দিকে তেমনভাবেই একজন অত্যন্ত সুন্দর মডেল। অন্ততপক্ষে সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল ছবিগুলি দেখার পরে নেটিজেনরা তো এই কথা বলতে বাধ্যই হয়েছেন। বয়স মাত্র ২৬ হলেও বি-টাউনের অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথমের দিকে রয়েছে আলিয়ার নাম। ২০১২ সালে করন জোহারের স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন আলিয়া। ছবিতে তার অভিনয়ে পাশাপাশি মিষ্টি চেহারা সকলেরই নজর কেড়ে নিয়েছিল। এই ছবির পর একের পর এক জনপ্রিয় ছবি যেমন গঙ্গুবাই কাথিয়াবাড়ী, কলঙ্ক, ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান শিবা থেকে শুরু করে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন নায়িকা। আজ তাই পাঠক বন্ধুদের জন্য আমরা নিয়ে চলে এসেছি অভিনেত্রীর ১৫ টি হট এবং সেক্সি ছবির তালিকা।

Alia Bhat
Alia Bhat

১) আলিয়ার এই প্রথম ছবিটিতে কালো রংয়ের একটি কোঅর্ড পোশাকে দেখা যাচ্ছে তাকে। স্মোকি আই মেকআপ এবং মেসি হেয়ারের সঙ্গে একেবারে অসাধারণ সেক্সি লুকে তিনি ধরা দিয়েছেন। তার এক হাতে রয়েছে ঘড়ি এবং অন্য হাতে একটি ব্রেসলেট।

Alia Bhat
Alia Bhat

২) আলিয়া ভাটের এই দ্বিতীয় ছবিটি ও পুরুষদের হৃদয়ে ঝড় তুলতে বাধ্য। সাদা রংয়ের একটি শর্ট ড্রেসে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে মানানসই মেকআপ এবং মেসি হেয়ার দুই মিলিয়ে তিনি হয়ে উঠেছেন অনন্যা।

Alia Bhat
Alia Bhat

৩) Alia Bhatt এর এই তৃতীয় ছবিটি দেখলে যে কোন ভক্তরাই পাগল হয়ে যেতে পারেন। এই ছবিতে সম্পূর্ণ টপলেস অবস্থায় দেখা যাচ্ছে তাকে। পায়ে বুট জুতো পড়ে অনেকটা উবু হওয়ার ভঙ্গিমায় বসে রয়েছেন নায়িকা। ছবিটি সামাজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছিল।

Alia Bhat
Alia Bhat

৪) চতুর্থ ছবিতে আলিয়াকে ( Alia Bhatt ) একেবারে স্টুডেন্ট অফ দ্যা ইয়ারের লুকে একটি হলুদ বিকিনি তে দেখা যাচ্ছে। ভেজা চুলের সঙ্গে এই বিকিনির পোশাকে তিনি রীতিমতন হয়ে উঠেছেন বিচ গার্ল।

Alia Bhat
Alia Bhat

৫) আমাদের তালিকায় ৫ নম্বরে থাকা যে ছবিটি আপনারা দেখতে চলেছেন সেখানে সম্পূর্ণ কালো সাদার মিশেল দেখতে পাবেন সকলে। একটি টি-শার্ট এবং খোলা চুলে হাতে সিগারেট নিয়ে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Read More: Shah Rukh Khan : জেনে নিন বলিউডের বাদশা শাহরুখ খানের সেরা কয়েকটি সুপারহিট চলচ্চিত্রের নাম

Alia Bhat
Alia Bhat

৬) এই ছবিটি যারা দেখবেন তারা বোধহয় আলিয়াকে মডেলিংয়ের জন্য একেবারে সেরার তালিকায় রাখবেন তাতে কোন সন্দেহ নেই।। ক্যামেরার সামনে এতটা সাহসিকভাবে পোজ দেওয়ার ক্ষমতা যে আলিয়ার মতন অভিনেত্রীর পক্ষেই সম্ভব তা ছবিটা দেখলেই বোঝা যায়। এই ছবিতে একটি ডেনিমের সাথে অনেকটা ভিনটেজ লুকে ধরা দিয়েছেন নায়িকা। তার পায়ে রয়েছে বুট।

Alia Bhat
Alia Bhat

৭) সম্পূর্ণ টপলেস অবস্থায় আবারও আলিয়ার এই ছবিটি হয়তো আপনাদের মাথা ঘুরিয়ে দিতে পারে। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক সহ মানানসই মেকআপ এবং তার উপরে জলের প্রলেপ সবমিলিয়ে আলিয়া ভাট হয়ে উঠেছেন সুপার মডেল।

Alia Bhat
Alia Bhat

৮) বিশেষ কোন সাজ পোশাক ছাড়াই সামান্য মেকআপেও যে একজন অভিনেত্রীকে এতটা সুন্দর লাগতে পারে তার প্রমাণ হয়তো আলিয়া ভাট। এই ছবিতে Alia Bhatt কে দেখে মনে হচ্ছে সদ্য যেন ঘুম থেকে উঠেছেন তিনি। ধবধবে দুধ সাদা বিছানায় একটি টাওয়াল জড়িয়ে বসে থাকতে দেখা যাচ্ছে তাকে।

Alia Bhat
Alia Bhat

৯) আমাদের তালিকায় থাকা আলিয়ার হটেস্ট ছবিগুলির মধ্যে এই ছবিতেও তাকে সেরা রূপসী লাগছে। একটি বেইজ কালারের লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছেন আলিয়া। ছবিটিতে সবথেকে নজর কেড়েছে তার স্মোকি আই এবং হেয়ার স্টাইল। একঝলক দেখলে যে কেউ তাকে স্বর্গের পরী বললে ভুল করবে।

Read More: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা পরিনিতি চোপড়া! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিও

আলিয়া ভাট
আলিয়া ভাট

১০) এই ছবিতে একজন বাইকারের ভূমিকায় সাজ পোশাক পড়েছেন আলিয়া (Alia Bhatt)। একেবারে কলেজ গার্ল এর মত মেকআপ এবং একটি টপ আর শর্ট কেপ্রিতে ধরা দিয়েছেন আলিয়া ভাট।

আলিয়া ভাট
আলিয়া ভাট

১১) খুব সামান্য মেকাপের সঙ্গে হালকা পার্পেলের কম্বিনেশনে হেয়ারস্টাইল এবং একটি অফ শোল্ডার টি-শার্টে এই ফটোশুট করেছেন আলিয়া।। তার চোখ দেখে যে কেউ মায়াবী বলে ভুল করবে।

আলিয়া ভাট
আলিয়া ভাট

১২) আলিয়া ভাটের বেশিরভাগ ছবির মধ্যেই মেসি হেয়ার লক্ষ্য করা যায়। এই ছবিটিও তার ব্যতিক্রম নয় যেখানে একটি কালো রংয়ের মিডি ড্রেসে ধরা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে স্টাইলিশ এবং কনফিডেন্ট ভাবে ক্যামেরাবন্দি করেছেন তিনি নিজেকে।

আলিয়া ভাট
আলিয়া ভাট

১৩)Vogue magazine এর জন্য ফটোশুটে তিনি নিজের জন্য বেছে নিয়েছিলেন এই সবুজ রঙের বিকিনি। অসাধারণ হট লাগছে তাকে এই ফটোটিতে। নিঃসন্দেহে এক ঝলক দেখলেই তার যেকোনো পুরুষ ভক্ত তার প্রেমে পড়তে বাধ্য হবেন এই ছবিটিতে।

Read More: লাস্যময়ী অবতারে দর্শকদের নজর কাড়লেন কেরালা স্টোরি খ্যাত অভিনেত্রী Adah sharma, জেনে নিন বিস্তারিত

আলিয়া ভাট
আলিয়া ভাট

১৪) আমাদের প্রতিবেদনের এই 14 নম্বর ছবিটিতে একটি প্যাস্টেল কালারের স্লিভলেস নেটের গাউনে ধরা দিয়েছেন নায়িকা। খুবই মিষ্টি ভাবে ক্যামেরার সামনে তাকিয়ে ছবিটি তুলেছেন তিনি। একেবারে সাধারণ সাজ-পোশাকে আলিয়ার এই ছবিটি কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না!

আলিয়া ভাট
আলিয়া ভাট

১৫) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একদম শেষ ছবিতে যেখানে একটি সাদা রঙের টিশার্ট এবং কমলা কালারের হট প্যান্টে ধরা দিয়েছেন আলিয়া ভাট।Vogue এর এই ছবিটিতে চরম সেক্সি লাগছে তাকে।

আলিয়া ভাট
আলিয়া ভাট

আলিয়া ভাট
আলিয়া ভাট

আলিয়া ভাট
আলিয়া ভাট

আলিয়া ভাট
আলিয়া ভাট

তো পাঠক বন্ধুরা আলিয়ার এই বিশেষ ছবিগুলোর মধ্যে কোনটি আপনাদের সব থেকে বেশি পছন্দ হলো তা অবশ্যই কিন্তু আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না। এই ধরনের আরও আপডেট পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।