Bhumi Pednekar : বেডরুমে একেবারে হট এন্ড সেক্সি অবতারে ধরা দিলেন ভূমি পেন্ডকার, মুহূর্তেই ভাইরাল ছবি!

একেবারে অন্যরকম লুকে ভাইরাল ভূমি পেন্ডকার (Bhumi Pednekar), ছবি পোস্ট করতেই আপ্লুত অনুরাগীরা

0
124
ভূমি পেন্ডকার
ভূমি পেন্ডকার

বিগত বেশ কিছু সময়ে অভিনয় দক্ষতার সাহায্যে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। তবে বরাবর থেকে একটু ছক ভাঙ্গা অবস্থায় চলতে পছন্দ করেন নায়িকা (Bhumi Pednekar)। তার অভিনীত চরিত্রগুলি বরাবর থেকেই দর্শকদের আকর্ষিত করে এসেছে। সম্প্রতি কিছুদিনের মধ্যেই আবার ভূমি (Bhumi Pednekar) অভিনীত আরেকটি ছবি মুক্তি পেতে চলেছে যা অন্যান্য গুলোর মতই ব্যতিক্রম। এই ছবিটির নাম ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার এবং এই পোস্টারে অভিনেত্রীর যে লুক দেখা যাচ্ছে তা দেখে রীতিমতন অবাক হয়ে পড়েছেন নেটিজেনরা। আসুন জেনে নেওয়া যাক কি রয়েছে অভিনেত্রীর এই পোস্টারের ছবিতে যা দর্শকদের হৃদয় ঝড় তুলে দিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhumi Pednekar (@bhumipednekar)

Read More: Monali Thakur : একের পর এক ধাক্কা, বিবাহ বিচ্ছেদের পর এবার সন্তানহারা মোনালি ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন কান্নায়!

আসন্ন ছবির পোস্টারে দেখা যাচ্ছে,আকর্ষণীয় মুখভঙ্গির সাথেই বিছানায় শুয়ে রয়েছেন নায়িকা (Bhumi Pednekar)। সম্পূর্ণ টপলেস হয়ে একটি চাদর জড়িয়ে আছেন তিনি (Bhumi Pednekar)। একপ্রকার অদ্ভুত প্রশান্তি ছড়িয়ে রয়েছে তার চোখে মুখে। ছবিতে তার এই লাস্যময়ী চেহারা দেখে রীতিমতন অবাক হয়ে পড়েছেন তার অনুরাগীরা। এই ছবিসহ পোস্টার শেয়ার করার পাশাপাশি নায়িকা (Bhumi Pednekar) নিজের instagram পোস্টে জানিয়েছেন,আগামী ৬- তারিখ ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’এর অফিসিয়াল ট্রেলার মুক্তি পেতে চলেছে ঠিক দুপুর ১.৫০-এ। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবিটির আরো একটি পোস্টার কিন্তু আগস্ট মাসেই মুক্তি দেওয়া হয়েছিল। সেখানেও অভিনেত্রীর ভক্তরা দারুণ ভালবাসা জানিয়েছিলেন। তবে তাকে এই নতুন লুকে দেখে রীতিমত অবাক সকলেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhumi Pednekar (@bhumipednekar)

Read More: Janhvi Kapoor : হট এন্ড সেক্সি অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন জাহ্নবী কাপুর, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

এই ছবিটি পরিচালনা করছেন করণ বোলানি।শোনা যাচ্ছে, এই ছবিতে দেখা মিলবে শেহনাজ গিলের পাশাপাশি অনিল কাপুরেরও। এছাড়াও থাকবেন আরো একাধিক পরিচিত তারকারা। চলতি বছরের ৬-ই অক্টোবর নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। অতীতে এক ব্যক্তিগত সাক্ষাৎকারে এই ছবির সম্পর্কে বলতে গিয়ে ভূমি পেডনেকর জানিয়েছিলেন মেয়েদের ব্যক্তিগত অনুভূতিকে প্রকাশ করবে এই ছবি। সবমিলিয়ে যে এই ছবিটি একটি দারুণ গল্প নিয়ে দর্শকদের সামনে আসতে চলেছে তাতে কোন সন্দেহ নেই।। এখন সকলেই এই পোস্টার দেখার পর ছবির মুক্তির অপেক্ষায়। কেমন লাগলো তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাতে ভুলবেন না। বলিউড থেকে শুরু করে হলিউড সব জায়গায় এরকম আপডেট পেতে চাইলে নজর রাখতে থাকুন আমাদের পাতায়।